Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / হেলিকপ্টারে চড়ে অভিনেতা জায়েদ খান: মানুষ যা নিয়ে অহংকার করে, আল্লাহ তা দিয়েই তাকে শাস্তি দেন

হেলিকপ্টারে চড়ে অভিনেতা জায়েদ খান: মানুষ যা নিয়ে অহংকার করে, আল্লাহ তা দিয়েই তাকে শাস্তি দেন

ঢাকাই সিনেমার বেশ আলোচিত অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত বেশ আলোচনায় রয়েছন তিনি। বর্তমানে সিনেমার কাজ নিয়ে অনেকটা ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। তবে শত ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব হতে দেখা যায় তাকে। বিভিন্ন সময়ে ভক্তদের সঙ্গে নানা রকমের অভিজ্ঞতা শেয়ার করে থাকেন।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৭ জানুয়ারি) জায়েদ খান তার সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি আপলোড করেন। যেখানে তাকে হেলিকপ্টারে বসে থাকতে দেখা যায়। চোখে চশমা, গলায় সোনার চেন আর কানে হেডফোন। ছবি দেখে বোঝা যাচ্ছে, কিছুক্ষণের মধ্যেই তিনি আকাশে উড়বেন।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মানুষ যা নিয়ে অহংকার করে, আল্লাহ তা দিয়েই তাকে শাস্তি দেন! তুমি আল্লাহকে স্মরণ করো, তিনিই তোমাকে হেফাজত করবেন। তিরমিজি:(২৫১৬)’

সম্প্রতি ‘সোনার চর’ ছবির শুটিং শেষ করেছেন জায়েদ খান। তার নিজ জেলা পিরোজপুরে ছবিটির শুটিং হয়েছে। সিনেমাটিতে নতুন জায়েদ খানকে দর্শকরা দেখতে পাবেন বলেও তিনি আশাবাদী।

সিনেমাটিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন ওমর সানি-মৌসুমীসহ আরো অনেকেই। সিনেমার ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলবে এমনতাই প্রত্যাশা করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

জানা গেল, শরীরের ৩৫ শতাংশ পুড়ে যাওয়া বাংলার জনপ্রিয় সেই অভিনেত্রীর বর্তমান অবস্থা

সম্প্রতি গত কয়েকদিন আগেই শুটিংয়ে সেটে অগ্নি দুর্ঘটনায় এ গুরুতর আহত হন বাংলা ছোট পর্দার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *