Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / বিয়ের ১ বছর না যেতেই আবারো আলোচনায় চিত্রনায়িকা পূর্ণিমা, জানা গেল কারণ

বিয়ের ১ বছর না যেতেই আবারো আলোচনায় চিত্রনায়িকা পূর্ণিমা, জানা গেল কারণ

ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের শেষের দিকের অন্যতম জনপ্রিয় ও সাড়া জাগানো অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। তবে পর্দায় ‘পূর্ণিমা’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। পরপর দুই সংসারের ভাঙ্গনের পর গত বছরের ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন এই নায়িকা। বর্তমানে সংসার সামলানোর পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তিনি।

আর এরই জের ধরে ফের আলোচনায় ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেত্রী। এবার ওয়েব ফিল্মে নতুন রূপে হাজির হচ্ছেন তিনি। ‘হোটেল রিলাক্স’ নামের একটি সিরিজে অভিনয় করছেন তিনি। আর এটি প্রযোজনা করছেন কাজল আরেফিন অমি। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে ‘সুভা’ খ্যাত এই অভিনেত্রীকে।

এটি নির্মাতার প্রথম ওয়েব সিরিজ। বর্তমানে পুরান ঢাকা ও এর আশপাশের কয়েকটি এলাকায় ছবিটির শুটিং চলছে। এর আগে টিভি নাটক করে ব্যাপক জনপ্রিয়তা পান অমি।

তিনি বলেন, এখন বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলার। প্ল্যাটফর্মের দর্শকরা থ্রিলার গল্প দেখতে খুব অভ্যস্ত। আমি এই ধারাবাহিকের মাধ্যমে সেই দর্শকদের বিনোদন দিতে চাই।

অমি আরও বলেন, দর্শকরা নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, কিন্তু আমি যে ধরনের গল্প করতে চাই তা তারা দেখেননি।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন পূর্ণিমা। তবে পরবর্তীতে ‘ওরা আমাকে ভাল হতে দিল না’ সিনেমা দিয়ে সবার নজরে আসেন তিনি।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *