Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / অন্য মেয়েকে নিয়ে ফ্ল্যাটে আপত্তিকর অবস্থায় জনপ্রিয় অভিনেতা, যা করলেন হবু স্ত্রী

অন্য মেয়েকে নিয়ে ফ্ল্যাটে আপত্তিকর অবস্থায় জনপ্রিয় অভিনেতা, যা করলেন হবু স্ত্রী

বর্তমান সময়ে এসে প্রেমের বিষয়টি নিয়ে যেটা দেখা যায় সবচয়ে বেশি সেটা হলো, প্রেমিক বা প্রেমিকা বদলের বিষয়টি। যার কারণে অনেক সময় প্রেমিক বা প্রেমিকা মানসিকভাবে আ”ঘাত পেয়ে থাকেন। তেমনই একটি ঘটনা ঘটলো দুজন ভারতীয় ছোট পর্দার পরিচিত মুখ। কলকাতার টেলিভিশনে অভিনয় দিয়ে জনপ্রি্য হওয়া অভিনেতা সুরভী সান্যাল ও সুমন দে। ‘তুমি যে আমার মা’, ‘নকশীকাঁথা’ ধারাবাহিকে অভিনয় করে তারকাখ্যাতি পান অভিনেতা সুমন। এক বছর ধরে অভিনেত্রী সুরভির সঙ্গে প্রেম করছেন তিনি। দুজনেরই বিয়ে হওয়ার কথা ছিল।

দুজনেই উত্তরবঙ্গের শিলিগুড়ির বাসিন্দা। সম্পর্কে থাকায় পারিবারিকভাবে বিয়ের কথা চূড়ান্ত হওয়ার পরেই যেন বিপত্তি ঘটে!

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ভাবী স্ত্রী সুরভী অভিনেতাকে ফ্ল্যাটে অন্য এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখেছেন। এরপরই সম্পর্ক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

সুরভী নিজেই স্বীকার করেছেন। বলেছেন, ফিফা বিশ্বকাপ ফাইনালের রাতের ঘটনা। সে তার ফ্ল্যাটে সুমনকে অন্য এক নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পায়। বাকরুদ্ধ হয়ে যান অভিনেত্রী। বিয়ে ঠিক হওয়ার পরও যে তার সাথে এভাবে বিশ্বাসঘাতকতা করা হয়েছে তা এখনো বিশ্বাস করতে পারছেন না তিনি।

অভিনেত্রী জানান, এর আগেও তাদের মধ্যে ঝ”গড়া বিবাদ হয়েছে। বিবাদের পর সম্পর্কে বিচ্ছেদের ঘোষণা দেন অভিনেতা সুমন। আবার পরে সব মিটমাট হয়ে একসঙ্গে সুখের সংসারের স্বপ্ন এঁকেছেন তারা।

এদিকে, অভিনেত্রী গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় দুঃখজনক পোস্ট শেয়ার করছেন। ভালোবাসার এই পরিণতি যেন তিনি কোনো ভাবে মেনে নিতে পারছেন না।

সুরভী বলেন, আমি আমার জীবনে একটি বড় ভুল করেছিলাম টেলিভিশনে অনেকটা প্রকাশ্যে তার সাথে নিজের বিয়ের ঘোষণা দিয়ে। মধ্যবিত্ত পরিবারের সন্তান আমি। এই ঘটনার পর আমার বাবা-মাকে রাস্তাঘাটে নানা ধরনের কথা শুনতে হচ্ছে, অনেকটা হেয় হচ্ছেন তারা। তাই খুব খারাপ সময় যাচ্ছে আমার। আমার সাথে সুমনের একমাসের ও বেশি সময় ধরে যোগাযোগ নেই।

About bisso Jit

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *