Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / কলেজ মাঠে আমার জানাজাও হয়েছে, তারপরে গ্রামের বাড়িতে আমাকে কবর দিছে: ওবায়দুল কাদের

কলেজ মাঠে আমার জানাজাও হয়েছে, তারপরে গ্রামের বাড়িতে আমাকে কবর দিছে: ওবায়দুল কাদের

আ.লীগের তিন বারের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়া সড়ক, যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সাম্প্রতিক সময়ে একটি ভিন্ন ধরনের অপপ্রচার চালানো হয়েছে। এমনকি তার জানাজার নামাজ সম্পন্ন হওয়ার পর তার কবরও দেওয়া হয়েছে, এমন গুজব ছড়ানো হচ্ছে। এবার এই বিষয়টি নিয়ে আ.লীগের এই বর্ষীয়ান নেতা নিজেই কথা বলেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজের মৃত্যুর গুজব শুনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বললেন, তিনি এসব বিষয়ে পাত্তা দিতে চান না। রোববার ঢাকার তেজগাঁও সড়ক ভবনে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের পরিচালনা পর্ষদের সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

অপপ্রচারকারীরা তার মৃত্যুর মতো বিষয়কে নিয়ে গুজব ছড়াচ্ছে উল্লেখ করে তিনি হাসতে হাসতে বলেন, “মৃত্যু সংবাদ নিয়েও যে…বসুরহাটে কলেজ ময়দানে জানাজাও হয়েছে, আমি শুনলাম। তার পরে আমার গ্রামের বাড়িতে কবর দিছে।”

তিনি এ বিষয়টি নিয়ে কথা বলার পর বলেন, শোনেন, এসব প্রশ্ন করে লাভ নেই। এই বিষয়গুলো খুবই নোংরামি। যারা এই নোংরা রাজনীতি করে… কুকুরের কাজ ককুর করেছে, কামড় দিয়েছে পায়; তাই বলে কুকুরকে কামড়ানো কি মানুষের শোভা পায়?

যারা গু”জব ছড়াচ্ছেন তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেওয়া হবে কি না, এমন প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, দেখেন, আমি এসব বিষয়গুলো নিয়ে কোনো পাত্তা দেই না। আমি এগুলা কোনো গুরুত্ব দেই না। এই নোংরামিগুলো সবাইকে নিয়ে করা হচ্ছে।

কাদের বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে যা করা হচ্ছে, তার তুলনায় এটা কিছুই নয়। মন্ত্রীদের নিয়ে যা হচ্ছে, সেটা তো অবিরামভাবে চলছেই; আর যারা ভালো করছে, তাদেরটা নিয়ে তো আরো বেশি করছে।

প্রসংগত, ওবায়দুল কাদের এ ধরনের গু”জব ছড়ানোর বিষয়ে জানিয়েছেন, তিনি বার বার আ.লীগের সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ার কারণে একশ্রেণীর লোকেরা হিং”সায় জ্ব”লছে। তারা এ ধরনের গু’জব ছড়াচ্ছে। তবে এটা শুধুমাত্র মানুষের নিকট হাসির খোরাক জোগাচ্ছে। এভাবে কখনো জনপ্রিয়তা পাওয়া যায় না।

About bisso Jit

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *