Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / হঠাৎ কারাগারেনা গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন রিজভী, জানালেন আইভি

হঠাৎ কারাগারেনা গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন রিজভী, জানালেন আইভি

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। দীর্ঘদিন যাবৎ ক্ষমতায় না থাকায় হতাশাগ্রস্থ হয়ে একের পর এক নেতাকর্মীদের পদত্যাগের সেই ভয়াবহ অবস্থার মধ্যদিয়েও দলকে এগিয়ে নিয়ে গেছেন তিনি। তবে এই মুহূর্তে খুব একটা ভালো নেই বিএনপির অন্যতম এই ত্যাগী নেতা।

কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন তিনি। গতকাল সোমবার দুপুর থেকেই তিনি অসুস্থ বলে আজ মঙ্গলবার জানিয়েছেন তার স্ত্রী আরজুমান আরা আইভী।
মঙ্গলবার আইভী বলেন, কারাগারে রিজভী গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। সোমবার দুপুরে পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। সেই সঙ্গে বমিও হয়। পরে জানতে পারি তাকে কারা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সোমবার করা গেটে গিয়েছিলাম কিছু বই দিতে। তখন কিছুই জানতে পারিনি।

তিনি আরও বলেন, স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের সময় রুহুল কবির রিজভী পেটে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। এরপর দেশে ও পরে বিদেশে পেটের অস্ত্রোপচার করান। এরপর মাঝেমধ্যেই পেটের সমস্যা হয়। তারপর থেকে প্রায় ৩০ বছর ধরে রিজভী হাত দিয়ে খায়নি। খোলা পানি পান করেন না। চিকিৎসকের পরামর্শে তাকে বোতলজাত পানি পান করতে হয়। জেলখানায় পানির বোতল পাঠালাম। তবে আমি জানি না তাকে খেতে দেওয়া হয়েছে কিনা।

একই সাথে এ সময়ে বিএনপির অন্যতম এই ত্যাগী নেতার সুচিকিৎসা এবং তার মুক্তির দাবি করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *