Friday , January 27 2023
Breaking News
Home / Countrywide / বিয়ের কয়েকদিন পর শাশুড়িকে নিয়ে জামাই উধাও, পেছনের ঘটনা ঘিরে এলাকায় তোলপাড়

বিয়ের কয়েকদিন পর শাশুড়িকে নিয়ে জামাই উধাও, পেছনের ঘটনা ঘিরে এলাকায় তোলপাড়

মানুষের জীবন যাপনে আধুনিকতার যত ছোয়া লাগছে ততই পরকীয়ার মাত্রা বেড়ে যাচ্ছে, যেটা অনেকটা সামাজিক ব্যাধির মতো বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে স্ত্রীর মায়ের সাথে পরকীয়ার বিষয়টি খুব কমই দেখা যায়। কিন্তু এবার এই ধরনের ঘটনা ঘটলো সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায়, যেখানে মেয়ের স্বামীর সাথে উধাও হলেন শাশুড়ী। এই ঘটনায় ঐ এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঐ এলাকায় বিয়ের দুই মাস পর জামাইয়ের বিরুদ্ধে শাশুড়ির সঙ্গে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। বুধবার (২৫ জানুয়ারি) বিষয়টি জানাজানি হলেও শুক্রবার উপজেলার উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতারা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের আলম শেখ ও হাফিজা খাতুনের (৩৮) মেয়ে আশার সাথে প্রায় দুই মাস আগে রাউতারা গ্রামের মন্টু খানের ছেলে সুলতান খানের (২৫) সঙ্গে বিয়ে হয়। বিয়ের আগে থেকেই সুলতান ও আশার মায়ের সম্পর্ক ছিল। পরে বিষয়টি জানাজানি হলে তড়িঘড়ি করে সুলতানের সঙ্গে তার মেয়ে আশার বিয়ে দেন।

আলম শেখ জানান, ৫ দিন আগে ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী বাড়িতে নেই। এরপর থেকে মেয়ের জামাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে জানতে পারি আমার স্ত্রীর সঙ্গে আমার জামাইয়ের সম্পর্ক ছিল। তারা পালিয়ে গিয়েছে। এরই মধ্যে আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

শহিদুল ইসলাম যিনি স্থানীয় ইউপি সদস্য হিসেবে রয়েছেন তিনি ঘটনার বিষয়ে জানান, গত শুক্রবার রাতের দিকে শাশুড়ী ও জামাই পালিয়ে যাওয়ার কথা শুনেছি। তবে এতদিন বিষয়টি ঢেকে রাখলেও আজ বুধবার সকালে বিষয়টি সকলে জানতে পারে। এখন এই বিষয়টি নিয়ে কী করা যায় সেটাই ভাবছি। উভয় পরিবারের সদস্যরা শাশুড়ি ও জামাইকে খুঁজতে শুরু করেছে।

About bisso Jit

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *