Saturday , April 1 2023
Breaking News
Home / Entertainment / তবে কি বিয়ের ২ বছরের মাথায় ভিকিকে সন্দেহ, ফোন চেক করেছেন ক্যাটরিনা কাইফ

তবে কি বিয়ের ২ বছরের মাথায় ভিকিকে সন্দেহ, ফোন চেক করেছেন ক্যাটরিনা কাইফ

বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দীর্ঘদিন চুটিয়ে প্রেমের পর অবশেষে গত ২০২১ সালে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাত পাকে বাধা পড়েন তারা। দাম্পত্য জীবন নিয়ে বেশ সুখেই দিন কাটছে গুণী এই তারকা দম্পতি।

তবে সম্প্রতি বন্ধু মিনি মাথুর এবং কারিশমা কোহলির সঙ্গে ‘গ্যালেন্টাইনস ডে ২০২৩’ পালন করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর সেখানে মজার খেলায় অংশ নিয়ে অনেক গোপন তথ্য ফাঁস করে দেন।

ক্যাটরিনার মেকআপ ব্র্যান্ড কে বিউটির ইনস্টাগ্রাম পেজে তাদের খেলার ভিডিও শেয়ার করা হয়েছে। প্রথম প্রশ্নের উত্তরে ক্যাটরিনা বলেন যে তিনি ভিকির ফোন চেক করেছেন। তখন মিনি বলল, ‘ভিকি পাসওয়ার্ড চেঞ্জ কর।’ ক্যাটরিনা তখন তাকে বাধা দিয়ে বললেন, ‘না, আমি এই সব করেছি কারণ আমার বুদ্ধ তখন কম ছিল। এখন আমি জানি, আমি আর কখনও এমন করব না। কেউ ফোন খুলে আমার পাশে রাখলেও আমি সেদিকে তাকাব না।

ক্যাটরিনাও স্বীকার করেছেন যে কোনো কাজ এড়ানোর জন্য অসুস্থতা নিয়ে মিথ্যে কথাও বলেছেন তিনি। অভিনেত্রী বলেছিলেন যে তিনি ২০০৯ সালে নিউইয়র্কে একটি শুটিংয়ের সময় পায়ে ব্যথা নিয়ে মিথ্যা বলেছিলেন।

এদিকে একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, তেমনই অন্যদিকেও অভিনয় চালিয়ে যাচ্ছেন গুণী এই তারকা দম্পতি। বর্তমানেও অভিনয় নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন তারা।

About Rasel Khalifa

Check Also

ক্ষমা চাইলেন এই জনপ্রিয় অভিনেত্রী, সুর বদলানোয় মুখোমুখী হলেন হাজারও প্রশ্নের

উরফি জাভেদকে চেনে এমন মানুষ খুজে পাওয়া যাবে না। বিশেষ করে অদ্ভুত সব খোলামেলা পোষাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *