Thursday , March 30 2023
Breaking News
Home / Entertainment / রাজীবের সঙ্গে সেই ভিডিও নিয়ে কী ঘটেছিল,কেন ছড়ালো হয়েছিল শেষ পর্যন্ত সত্যিটা জানালেন প্রভা

রাজীবের সঙ্গে সেই ভিডিও নিয়ে কী ঘটেছিল,কেন ছড়ালো হয়েছিল শেষ পর্যন্ত সত্যিটা জানালেন প্রভা

সাদিয়া জাহান প্রভা বাংলাদেশের অভিনয় জগতের অন্যতম একটি জনপ্রিয় নাম এটি। দীর্ঘ অনেক বছর ধরেই বাংলাদেশের মিডিয়া জগতে কাজ করে যাচ্ছেন তিনি। ২০০৫ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। এরপর বিজ্ঞাপন থেকে শুরু করে অনেক জনপ্রিয় টেলিফিল্ম ও নাটকে অভিনয় করে লাইমলাইটে আসেন প্রভা। তবে এখন পর্যন্ত কোনো ছবিতে কাজ করেননি তিনি।

ছোট পর্দার এই সুন্দরী অভিনেত্রী তার মাস্তান চেহারার পাশাপাশি দর্শকদের মন জয় করেছেন। ঠিক তেমনই, বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে সে হোঁচট খায়। এই গল্পটা সবাই জানে। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার কথা বললেও এবার মিডিয়ার সামনে মুখ না খুললেও এবার নিজেই রাজীবের কথা জানালেন।

প্রভা বলেন, শোনেন, প্রথমে রাজীবকে সব বলেছি এবং বিয়ের কথা শুরু করেছিলাম। কারণ আমাদের আট বছরের সম্পর্কের প্রায় ৫-৬ বছরের বিয়ের ৯-১০ মাস পরে রাজীব আমার সাথে সম্পর্ক ছিন্ন করে। রাজীব আমাকে কখনোই সম্পর্ক থেকে বের হতে দেয়নি। এটা ছিল তার মানসিক সমস্যা।

‘ব্রোকেন ফ্যামিলির ছেলে ও! কারণ তার বাবা তার মাকে ছেড়ে খুব অল্প বয়সে অন্য নারীকে বিয়ে করেছিলেন। তাই হয়তো তার মনে সেই জেদ ছিল যে তাকে কেউ ছেড়ে যেতে পারবে না! এবং তাই এটি আমাকে ব্যক্তিগত মুহূর্তগুলি ক্যাপচার করার বিভিন্ন উপায়ে বিশ্বাস করে। যাই হোক, আপনি যদি বিভিন্ন সাইবার ক্রাইমের গল্প পড়েন, ছেলেরা কীভাবে মেয়েদের বোঝায়, তাহলে আরও পরিষ্কারভাবে জানতে পারবেন।

তিনি আরও বলেন, “যাই হোক, আমি ওই ছেলেকে বিয়ে করতে যাচ্ছিলাম, আংটি বদল করা হয়েছিল কিন্তু সেই আংটিটি পরিবর্তন করা হয়েছিল এবং আট মাস আগে পর্যন্ত ছেলেটির সাথে আমার কোনো যোগাযোগ ছিল না।” আমি যেমন বলেছি, আমাদের আট বছরের সম্পর্কের মধ্যে অনেক ব্রেকআপ হয়েছিল। তাই বিয়ে শুরু হলে আমি রাজীবকে বললাম যার সাথে আমার এত মাস ধরে সম্পর্ক ছিল, আমি সেই ছেলে এবং আমি তার প্রেমে পড়েছি; কিন্তু বুঝলাম, এটা হবে না, হবে না- এমন কথায় তার সঙ্গে সাফাই দিলাম। আমার বয়স তখন ২২ এবং আমার কোন মস্তিষ্ক ছিল না। যদি থাকতাম তাহলে প্রথমত রাজীবের প্রেমে পড়তাম না।

প্রভা লিখেছেন, “যদিও আমি এখনও বুদ্ধি পাইনি। তবে আমার কাছে মনে হচ্ছে, বিয়ের আগে ওকে সবকিছু জানাতে হবে, এমনকি সে কারো সাথে সম্পর্কে না থাকলেও! (যার কথা বলছি আমি পরে বিয়ে করেছে এবং পালিয়ে গেছে) এর বিপরীত প্রভাব রয়েছে।

“আমাদের বাগদানের পর থেকে আমি প্রায় প্রতিদিনই রাজীবের সাথে কথা বলা বন্ধ করে দিতাম। বিভিন্ন কারণে ঝগড়া হতো। সে অনেক মিথ্যা বলতো। সব কিছুই মিলায় ছিল যখন আমি তাকে বিয়ে করতে প্রস্তুত ছিলাম না, আমি তাকে বিয়ে না করার জন্য বারবার অনুরোধ করেছিলাম।” ওকে।এটা দিয়ে আমরা ছয় মাস টিকবো না!আমি আমার বাসায়ও এই কথা বলেছি।কিন্তু আমার বয়স অনেক।২২/২৩ বছরের মেয়েকে বিয়ে করতেই হবে!তবে এসব কথা বলবে না!

এছাড়া তিনি আরও বলেন, ‘পলায়ন করে বিয়ে করার বিষয়ে আপনি তেমন কিছু জানেন না। এই ঘটনার পর বেশ কয়েকদিন ধরে রাজীব আর আমার মধ্যে বড় ঝগড়া, তুমুল ঝগড়া হতো। রাজীব বুঝল আমার মন নেই। কেন বুঝতে পেরে, আমি তাকে ভেঙে দিয়েছিলাম এবং নিজেকে বলেছিলাম যে শুধুমাত্র আংটি পরা ছিল, কিন্তু অন্য কিছু ঘটেনি। এটা এখানে শেষ করা যাক। কিন্তু সে কোনো বদমাশ নয়, তার ওপরে তার মানসিক সমস্যা ছিল। তার মাথায় তার বাবা মাকে ছেড়ে চলে গেছে, তাকে কেউ ছাড়তে পারবে না, তার প্রমাণ আছে!

প্রমনের কথা মনে পড়ল, একবার ওকে জিজ্ঞেস করতে চাইলাম, ওরা কোথায়, চল একসাথে দেখি। তখন সে আমাকে বলছিল, তুমি কি পাগল; আমি সব মুছে দিয়েছি যাতে তুমি আমার বউ হবে। আসলে, এটি মুছে ফেলা হয়নি. এখন বুঝতে চাচ্ছেন, ব্যক্তি মানসিকভাবে কতটা অপরাধী?’

প্রভা লিখেছেন, ‘এরপর তিনি এ বিষয়ে আমার বাসায় বসেছিলেন। আমার বাবা-মা আমাকে সত্যি বলতে বকাঝকা করে। বাবা-মাকে কষ্ট দিয়েছি, বাবা-মাকে কিছু না বলে বাড়ি থেকে পালিয়ে গিয়ে অন্যের হাত ধরে আছি। কিন্তু সেই সময় যে লোকটির হাত ধরতে বলেছিল সেও ভুল ছিল। লোকটি আমাকে পছন্দ করলেও আমি তাকে সত্যিই পছন্দ করতাম। বাড়িতে বিয়ের এত চাপ ছিল যে আমি নিরুপায় হয়ে তাকে বললাম ঠিক আছে তুমি আমাকে বিয়ে করো। কিন্তু আমি সব বলে বিয়েতে গেলাম।

সেদিন বাড়িতে এমন অবস্থা হয়েছিল, আমার মনে হয়েছিল যে এটি থেকে পরিত্রাণের একমাত্র উপায়, তাছাড়া আমাকে ফোন করে বাড়ি ছেড়ে যেতে বলা হয়েছিল, আমার বাবা-মায়ের সাথে কথা বলতে বলা হয়েছিল। তুমি বের হলে বিয়ে করব। আশাবাদী। ভেবেছিলাম বিয়ের কয়েক মাস পর বাবা মা মেনে নেবেন। তারপর আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে!’

তিনি লিখেছেন, “যাইহোক, আমি বের হয়েছি, বিয়ে করেছি। সকালে আমি রাজীবকে ফোন করে জানিয়েছিলাম যে আমি বিবাহিত এবং সে সুখী হোক। কিন্তু দুই দিনের মধ্যে সেই ডিলিট করা (আসলে তো মিথ্যা) ডকুমেন্টগুলো সে পাবলিক করে।’

প্রসঙ্গত, এ দিকে জীবনের সেই সব কালো অধ্যায় গুলোকে ভুলে সে গুলোকে পেছনে ফেলে নতুন করে আবার নিজের কাজ নিজের জীবন শুরু করছেন প্রভা। অনেক বছর কাজের বাইরে থাকলেও নতুন করে আবারো তিনি ফিরতে শুরু করেছেন কাজে।

About Rasel Khalifa

Check Also

যাদের কাছে আমার ছবি রয়েছে, ডিলিট করে দেবেন: অভিনেত্রী মৌসুমী

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। তিনি সিনেমায় অভিনয়ের পর তাকে আর পেছেন ফিরে তাকাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *