Saturday , April 1 2023
Breaking News
Home / International / এবার ৬০ যাত্রী নিয়ে ভয়াবহ বাস দুর্ঘটনা, বেঁচে ফিরে যা বললেন এক যাত্রী

এবার ৬০ যাত্রী নিয়ে ভয়াবহ বাস দুর্ঘটনা, বেঁচে ফিরে যা বললেন এক যাত্রী

সপ্তাহের শুরুতেই চন্দ্রকোনা থেকে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর এলাকায় যাওয়ার পথে ভয়াবহ বাস দুর্ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। তবে সৌভাগ্যবশত অল্পের জন্য প্রাণে রক্ষা পান বাসের যাত্রীরা। আহতদের সবরকম চিকিৎসা ব্যবস্থা দেয়া হচ্ছে।

দেশটির এক সংবাদ মাধ্যমের আলোকে জানা যায়, দাসপুরের চাঁদপুর এলাকায় একটি লরি হঠাৎই রাস্তার এক সাইড থেকে অপর সাইডে চেপে দেয় বাসটিকে।

এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাজ্য সড়কের পাশে উল্টে যায়। সূত্রের খবর, ঘটনার সময় বাসে প্রায় ৬০ জন যাত্রী ছিলেন। বাসের যাত্রীরা অল্পের জন্য প্রাণে রক্ষা পান। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ২০ জন।

স্থানীয়দের প্রচেষ্টায় তাদের বেশ কয়েকজনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দাসপুর থানার পুলিশ। প্রশাসন ইতিমধ্যে দুর্ঘটনা কবলিত বাস সরানোর কাজ শুরু করেছে। একদিকে বাস যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে তেমনই অন্যদিকে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা এক প্রত্যক্ষদর্শী বলেন, “সকালে এখানে দৃশ্যমানতা কম ছিল। তাই লরিটি হঠাৎ বাসটিকে চেপে দিলে বাসচালক আগে থেকে বুঝতে পারেননি।

দুর্ঘটনাকবলিত বাসের এক যাত্রী বলেন, “বাসের চালক ঠিকমতো গাড়ি চালাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে লরিটি এসে বাসটিকে পাশে ধাক্কা দেয়। বাসের চালক তখন নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, এবং বাসটি রাস্তার পাশে উল্টে যায়। আমাদের কপালে এত ভালো যে আমরা অল্পতেই বেঁচে গেছি। এই দুর্ঘটনা আরও খারাপ হতে পারত।”

তবে সৌভাগ্যবশত এ যাত্রায় প্রাণে রক্ষা পেয়ে সৃষ্টিকর্তার প্রতি সমবেদনা জানিয়েছেন বাসের সকল যাত্রীরা। এ ঘটনায় বাস চালকের কোনো ত্রুটি ছিল না বলেও জানান কেউ কেউ।

About Rasel Khalifa

Check Also

মন পেতে স্বামীকে অন্যের বিছানায় পাঠিয়ে সংসারের কাজ সামলান স্ত্রী

বিষয়টি অনেকটা অবাক করা হলেও বাস্তবেই নাকি এমনটাই ঘটছে এক দম্পতির সঙ্গে। নিজ স্বামীকে খুশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *