Wednesday , March 22 2023
Breaking News
Home / Entertainment / বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেলেন তুমুল জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন জগতে শোকের ছায়া, মারা গেলেন তুমুল জনপ্রিয় অভিনেত্রী

মিডিয়া জগতে তারকাদের রহস্যময় মৃত্যু নতুন কিছু নয়। সময় যতই যাচ্ছে, ততই যেন এই বিষয়টি স্বাভাবিক হতে শুরু করেছে সবার কাছেই। তবে এবার অনেকটা হংকং জনপ্রিয় অভিনেত্রী ও মডেল অ্যাবি চোইয়ের রহস্যময় ”মৃ’ত্যু’কে কেন্দ্র করে রীতিমতো গোটা সোশ্যাল মিডিয়াজুড়ে বইছে ব্যাপক হৈ চৈ।

অ্যাবি চোইয়ের রহস্য ”মৃ”ত্যু’ ক্রম’শই জটিল দানা বাঁধছে। এ ‘মৃ”ত্যু’র জন্য প্রাথমিকভাবে দাবি করা হচ্ছে প্রাক্তন স্বামী এবং প্রাক্তন শ্বশুরকে।

অভিনেত্রীর প্রাক্তন স্বামী অ্যালেক্স কোং এবং তার বাবা কং কৌকে সোমবার (২৭ ফেব্রুয়ারি) হংকংয়ের একটি আদালতে হাজির হতে দেখা গেছে।

এদিকে অভিযুক্তের ভাই অ্যান্থনি কং-এর বিরুদ্ধেও মডেল ‘হ”ত্যা”র” অভিযোগ ‘আনা হয়েছে। আদালত বলেছেন, এই তিন আসামিকে কোনোভাবেই জামিন দেওয়া যাবে না।

হংকং পুলিশ জানিয়েছে, ২৮ বছর বয়সী এই অভিনেত্রী ২২ ফেব্রুয়ারি (বুধবার) নিখোঁজ হন। অভিনেত্রীর মৃ’ত’দে’হ পরে চী’নের মূল ভূ’খণ্ডের সীমান্ত থেকে প্রায় ৩০ মিনিট দূরে হংকংয়ের শহরতলী কোয়াং কাউতে তার ভাড়া বাড়িতে পাওয়া যায়।

শুক্রবার পুলিশ তার লাশ উদ্ধার করলেও এটি অভিনেত্রী চোইয়ের লা”শ’ কিনা তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

পরে, যখন প্রাক্তন স্বামী অ্যালেক্স কোয়াংয়ের বাড়িতে আবার তল্লাশি করা হয়, তখন অভিনেত্রীর’ ‘কা”টা’ ‘মা”থা’টি তার বা’ড়ির রা’ন্নার পাত্রে পাওয়া যায়। পুলিশের ধারণা মা’থায় আঘাতের কারণে ‘মা’রা’ গেছেন এই অভিনেত্রী।

চোইয়ের বন্ধু বার্নার্ড চেং জানান, চোইয়ের পরিবারের সঙ্গে তার পরিবারের ভালো সম্পর্ক ছিল। তিনি তার প্রাক্তন স্বামীকেও চিনতেন। কিন্তু তিনি চোইয়ের আক’স্মি’ক ‘মৃ’ত্যু’ মেনে নিতে পারছেন না। এদিকে অভিনেত্রীর এই মামলার শুনানি আগামী মে পর্যন্ত স্থগিত করেছে হংকংয়ের আদালত।

এদিকে গুণী এই অভিনেত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবার পরিজনদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন তার অগণিত ভক্ত-শুভাকাঙ্খীরা। একই সঙ্গে এ ঘটনার সুষ্ঠু বিচারেরও দাবি করেছেন তারা।

About Rasel Khalifa

Check Also

অভিনেত্রী পূজা চেরির আপত্তিকর ছবি ভাইরাল, অবশেষে মুখ খেললেন নিজেই (ভিডিওসহ)

গত মাস কয়েক আগেই জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি ও অভিনেতা ফারহান আহমেদ জোভানের বেশকিছু আপত্তিকর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *