Thursday , March 30 2023
Breaking News
Home / Entertainment / মারা গেলেন বড় পর্দার জনপ্রিয় অভিনেতা, লাশের দিকে তাকিয়ে কাঁদছেন তারকারা (ভিডিওসহ)

মারা গেলেন বড় পর্দার জনপ্রিয় অভিনেতা, লাশের দিকে তাকিয়ে কাঁদছেন তারকারা (ভিডিওসহ)

সম্প্রতি গত বৃহস্পতিবার (৯ মার্চ) ভোরে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা ও পরিচালক সতীশ কৌশিক (৬৬)। দেশটির এক সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন অভিনেতা অনুপম খের। সতীশ কৌশিকের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল অনুপমের।

নিজেদের জীবনের ওঠানামা দেখেছেন একসঙ্গে। সুখে-দুঃখে সবসময় একে অপরের পাশে থেকেছেন তারা। আর সেই বন্ধু চিরতরে চলে গেল। এটা কোনোভাবেই মেনে নিতে পারছেন না বলিউড অভিনেতা অনুপম খের। আর তাই বন্ধু সতীশ কৌশিকের শেষ যাত্রায় কান্নায় ভেঙে পড়েন অভিনেতা।

বন্ধুর নিথর দেহের দিকে তাকিয়ে সে শুধু কাঁদতে থাকে। অনুপমের এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদের শেষ দেখা গিয়েছিল ৭ মার্চ জাভেদ আখতারের বাড়িতে হোলি পার্টিতে।

সতীশ কৌশিকের মৃত্যুতে বলিউডের অনেক সুপারস্টার শোক প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, ১৯৯৩ সালে ‘রূপ কি রানি চোরোঁ কা রাজা’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে যাত্রা শুরু হয় সতীশ কৌশিকের। এরপর ‘হাম আপকে দিল মে রেহতে হ্যায়’, ‘মুঝে কুছ কেহনা হ্যায়’-এর মতো আরও বেশ কিছু জনপ্রিয় ছবি পরিচালনা করেন তিনি।

আর হঠাৎ করেই গুণী এই অভিনেতার মৃত্যুর খবরে শোকের কালো ছায়া নেমে আসে গোটা বিনোদন অঙ্গনজুড়ে। তাকে হারানোর বেদনা যেন সইতে পারছে না কেউই।

About Rasel Khalifa

Check Also

যাদের কাছে আমার ছবি রয়েছে, ডিলিট করে দেবেন: অভিনেত্রী মৌসুমী

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। তিনি সিনেমায় অভিনয়ের পর তাকে আর পেছেন ফিরে তাকাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *