Thursday , March 30 2023
Breaking News
Home / Countrywide / সে আমার সর্বনাশ করেছে,বিয়ের কথা বলে একাধিকবার শারীরিক সম্পর্ক করে,তাই বাধ্য হয়েই এমনটা করেছি: প্রেমিকা

সে আমার সর্বনাশ করেছে,বিয়ের কথা বলে একাধিকবার শারীরিক সম্পর্ক করে,তাই বাধ্য হয়েই এমনটা করেছি: প্রেমিকা

দীর্ঘদিন প্রেমের পর বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কের পর অন্য অন্যত্রে বিয়ে করতে যাওয়ার খবর পেয়ে প্রেমিক মো. আশিকের (২৫) বাড়িতে এসে হাজির হন প্রেমিকা। পরবর্তীতে বিষয়টি সামাল দিতে না পেরে বাড়িতে তালা মেরে পালিয়েছেন প্রেমিকসহ পরিবারের সদস্যরাও।

তবে নাছোড়বান্দা প্রেমিকা তালাবদ্ধ বাড়ির সামনেই বিয়ের দাবিতে অনশন করছে।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের বজ্রটেক কানারহাট ড্রেনপাড়ায় শনিবার (১১ মার্চ) বিকেল পর্যন্ত… একই ইউনিয়নের বজরাটেক মোন্নাপাড়া গ্রামের দশম শ্রেণির ছাত্রী আইনাস আলীর বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন করছে। ওই স্কুলছাত্রীর দাবি, আইনাস আলীর ছেলে মো. আশিকের (২৫) সঙ্গে তার দুই বছরের সম্পর্ক। বিয়ের প্রলোভনে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে আশিক।

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় প্রেমিক আশিকের সঙ্গে অন্য মেয়ের বিয়ের কথা শুনে ওই স্কুলছাত্রী বিয়ের দাবি জানায়। পরে আশিক ও তার পরিবার বিয়েতে রাজি না হলে আত্ম”হ’ত্যা”’র হুমকি দিলে আশিক ও তার পরিবার ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। রাতে বাড়ি ফেরার পর সকালে আবার প্রেমিকার বাড়ির সামনে অনশন করেন প্রেমিকা।

অনশনে থাকা ওই স্কুলছাত্রী বলেন, গত দুই বছর ধরে আশিকের সঙ্গে প্রেম করছি। বিয়ের কথা বলে সে আমার সাথে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক করেছে। কিন্তু হঠাৎ শুনলাম শুক্রবার (১০ মার্চ) রাতে আরেক মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে। তাই আমি এখানে এসে তার পরিবারকে বিয়ের কথা জানালেও তারা আমাকে তাড়িয়ে দেয়। বাধ্য হয়ে বাড়ির সামনে বিয়ের দাবিতে অনশন শুরু করি।

সে বলে, আমাকে বিয়ে না করা পর্যন্ত সে তার বাড়িতেই থাকবে। আশিক আমার সর্বনাশ করেছে। বিয়ের প্রলোভনে বেশ কয়েকবার দৈহিক মিলন করেছে। তাই সে আমাকে বিয়ে না করলে আমি আ’ত্মহ’ত্যা”’র পথ বেছে নেব। এ ব্যাপারে প্রেমিকা আশিকের সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। তার বাবা আইনাস আলী বলেন, এসব কথা বলতে পারব না।

গোহালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়াসিন আলী শাহ বলেন, বিষয়টি আমি মানুষের কাছে শুনেছি। এ ব্যাপারে উভয় পক্ষই আসলে তাদের কথা শুনবে এবং পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এদিকে এ ঘটনায় ভোলাহাট থানার ওসি মো. সেলিম রেজা চৌধুরীর সঙ্গে আলাপ হলে তিনি গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যেই এ বিষয়টি তিনি জেনেছেন। তবে এখনো থানায় কেন লিখিত অভিযোগ পাননি তিনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থায় নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

গোপনে মোবাইল ফোন দেখে তারাবি নামাজ পড়ান ইমাম, মুসল্লিদের মাঝে ক্ষোভ

শুরু হয়েছে রমজান মাস। প্রতিবছরের ন্যায় এবছরেও মানুষ সিয়াম সাধনার মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভের আশায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *