Saturday , April 1 2023
Breaking News
Home / Entertainment / ফের রাজের বিরুদ্ধে অভিযোগ তুললেন পরিমনি

ফের রাজের বিরুদ্ধে অভিযোগ তুললেন পরিমনি

সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজ করতে হলে অনেক সময় পরিবার থেকে দূরে থাকতে হয়। এমনই একটি পরিস্থিতিতে পড়েছে রাজ। এছাড়া তার রাতে বই পড়ার অভ্যাস রয়েছে যে বিষয়টি রাজকে পরির থেকে অনেকটা সময় আলাদা করে রাখে, যাতে ক্ষুদ্ধ পরি।

বছরের শুরুতে স্বামী শরিফুলের সঙ্গে সম্পর্কের অবনতির কথা জানান পরীমনি। বছরের প্রথম দিকে ঝড় কমেনি। এক সময় ডিভোর্সের ঘোষণা দেন এই অভিনেত্রী। সেখান থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে আবার রাজের সঙ্গে বসবাস করছেন অভিনেত্রী।

এরই মধ্যে সাত মাস পূর্ণ করলেন পরীমনি ও শরিফুল রাজের একমাত্র ছেলে রাজ। এবার আবারও স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠছে অভিনেত্রীর কণ্ঠে। রাত শেষ হলেও স্বামীর অসমাপ্ত কাজ নিয়ে অভিযোগ করেন পরীমনি।

অভিনেত্রী বলেন, তার স্বামী একজন বইয়ের পোকা। সারারাত বই পড়ি। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া পেজে কিছুটা অনুনয় কণ্ঠে লিখেছেন, আমাদের বাড়িতে বইয়ের পোকা আছে। রাত শেষ হয়, কিন্তু তার পড়া শেষ হয় না।

কিছুদিন আগে পরীমনি তার ছেলের ছবি দিয়ে লিখেছিলেন, প্রিয়জনের পাশে ঘুমালে দ্রুত ঘুমিয়ে পড়বেন, বিষণ্নতা থেকে মুক্তি পাবেন এবং আয়ু বাড়বেন। পুরনো মূল্যবোধ ভুলে স্বামী-সন্তানকে নিয়ে সুখী জীবনযাপন করছেন এই অভিনেত্রী।

রাজ এবং পরি দম্পতিকে সিনেমা ইন্ডাস্ট্রির সকল অভিনেতা-অভিনেত্রীদের তুলনায় সুখি দম্পতি বল হয়ে থাকে। বিয়ের পর থেকে এই পর্যন্ত তারা একে অপরের সুখ দুঃখ্য ভাগ করে সুখি দম্পত্য জীবন উপভোগ করছেন।

About Babu

Check Also

ক্ষমা চাইলেন এই জনপ্রিয় অভিনেত্রী, সুর বদলানোয় মুখোমুখী হলেন হাজারও প্রশ্নের

উরফি জাভেদকে চেনে এমন মানুষ খুজে পাওয়া যাবে না। বিশেষ করে অদ্ভুত সব খোলামেলা পোষাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *