Tuesday , March 21 2023
Breaking News
Home / opinion / সব জেনেও এই খুনীর সাথে স্বর্নের দোকান উদ্বোধনে পিছ’পা হননি ক্রিকেটার সাকিব আল হাসান:জুলকারনাইন

সব জেনেও এই খুনীর সাথে স্বর্নের দোকান উদ্বোধনে পিছ’পা হননি ক্রিকেটার সাকিব আল হাসান:জুলকারনাইন

বাংলাদেশের বর্তমান সময়ের সব থেকে বড় ব্র্যান্ড হলেন সাকিব আল হাসান।তিনি দেশের সব থেকে জনপ্রিয় ব্যক্তিত্বে পরিনিত হয়েছেন ক্রিকেটের মাধ্যমে। দেশের এবং দেশের বাইরে তিনি বিভিন্ন ব্র্যান্ড প্রোমোটার কাজ করে থাকেন। সম্প্রতি এমনি একটি বিষয় নিয়ে তিনি পাড়ি জমান দুবাইতে। যার ডাকে তিনি দুবাই গেছেন তিনি দেশের এক সময়ের সমালোচিত একজন ব্যক্তিত্ব। এ নিয়ে এবার একটি বিশেষ লেখনী প্রকাশ করেছেন জুলকারনাইন সায়ের। পাঠকদের উদ্দেশে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশিদ জানিয়েছেন, পুলিশ কর্মকর্তা মামুন ইমরান খান হ”’ত্যা মামলার পলাতক আসামির প্রকৃত নাম রবিউল ইসলাম ওরফে আপন ওরফে “আরাভ খান” তিনি বলেন, “আমরা তাকে খুঁজছিলাম। ইতোমধ্যে মামলাটি তদন্ত করে তাকে অভিযুক্ত করে চার্জশিটও দিয়েছে ডিবি। ওই যুবকই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে।” বাংলাদেশ পুলিশ ইন্টারপোলের মাধ্যমে এই খুনিকে গ্রেফতারের জন্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে বলেও তিনি জানান।

প্রায় সকল গণমাধ্যমেই দুবাইতে স্বর্ন ব্যবসায়ী পরিচয়ে আত্মগোপনে থাকা এই হত্যাকারীর বিষয়ে দুবাই পৌঁছে সব জানতে পারলেও এই খুনীর সাথে স্বর্নের দোকান উদ্বোধনে পিছ’পা হননি ক্রিকেটার সাকিব আল হাসান। একজন আন্তর্জাতিক ক্রীড়া ব্যক্তিত্বের এধরনের দায়িত্বজ্ঞানহীন আচরন অত্যন্ত নিন্দনীয়।

প্রসঙ্গত, এ দিকে দীর্ঘদিন পরে আরাভ খানের নাম প্রকাশ্যে আসার কারণে আবারো নড়েচড়ে বসেছেন দেশের আইন শৃঙ্খলা বাহিনী। আর এই কারণে তার বিরুদ্ধে আবারো তোরজোর শুরু হয়েছে বলে জানা গেছে। তবে এ নিয়ে এখন পর্যন্ত কিছু বলেননি সাকিব আল হাসান।

About Rasel Khalifa

Check Also

‘সাকিব শুধু একটা স্বর্নের দোকান উদ্বোধন দুবাই যাননি’,এবার মুখ খুললেন জার্নালিস্ট জুলকারনাইন

সাকিব আল হাসান, বাংলাদেশের খেলা জগতের সব থেকে বড় নাম এটি। তবে খেলার মাঠ ছাড়িয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *