Tuesday , March 21 2023
Breaking News
Home / Entertainment / নিপুণের সহকর্মীরাও মন্তব্যের ঘরে বিস্ময় প্রকাশ করেছেন  আর ওমর সানির মন্তব্য বুঝলাম না

নিপুণের সহকর্মীরাও মন্তব্যের ঘরে বিস্ময় প্রকাশ করেছেন  আর ওমর সানির মন্তব্য বুঝলাম না

বর্তমানে খোলামেলা পোষক যেন ট্রেনডিং। যারা এসব পরে দর্শক মাতিয়ে রাখতে পারবে তারাই আলোচনা থাকবে। তাইতো অনেক অভিনেত্রীর শরিরের বয়সের ছাপ প্রকাশ যাতে না পায় তাই এই সহজ পন্থা অবলম্বন করছে। একটু খোলামেলা পশাকে নিজেকে আকর্ষনীয় করে দর্শকের মাঝে তাদের জায়গাটা ধরে রাখার চেষ্টা করছেন। তবে কি নিপুন ও সেই পছে হাটছেন?

 

শোবিজে কয়েকজন মধ্যবয়সী অভিনেত্রী সাহসী ফটোশুট করে শিরোনাম হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী নিপুণ আক্তার। অভিনয়ে খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। আর সেখানেই একটু খোলামেলা ধরা দিলেন এই নায়িকা।

 

গত মঙ্গলবার (১৪ মার্চ) রাতে ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি প্রোফাইল ও কভার ফটো পরিবর্তন করেন নিপুন। একই সঙ্গে তোলা দুটি ছবিতে নজর কেড়েছেন তিনি। তবে নিপুনকে এমন রূপে দেখে হতবাক অনেক নেটিজেন। মন্তব্যের ঘরে বিস্ময় প্রকাশ করেন নিপেনের সহকর্মীরাও।

IMG CREDIT:rtvonline

অভিনেতা ওমর সানি লিখেছেন, “বুঝলাম না,” যা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছিল। অনেকেই তার সাথে একমত হয়ে লিখেছেন, “আমিও বুঝতে পারিনি।

 

হটাৎ করে নিপুনের এমন সাজ অনেককেই বিস্মিত করেছে। তাছাড়া এই ছবির নিচে ওমর সানির এমন মন্তব্য নেটিজেনদেরকে আরো চমকে দিয়েছে। তবে এ বিষয়ে নিপুন এখনো কনো মন্তব্য করেনি।

About Babu

Check Also

রেগে গেলেন অভিনেত্রী সাবিলা নূর, মূখ্য জবাব সোশ্যাল মিডিয়ায়

দীর্ঘদিন ধরে নাটকে অভিনয় করছে সাবিলা নূর। অভিনয় জগতে পা রাখার পর তার পড়ালেখায় অনেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *