Thursday , March 30 2023
Breaking News
Home / Entertainment / অন্তঃসত্ত্বা মাহিয়া মাহিকে নিয়ে মুখ খুললেন পুলিশ কমিশনার, জানালেন গ্রেপ্তার করার আসল কারণ

অন্তঃসত্ত্বা মাহিয়া মাহিকে নিয়ে মুখ খুললেন পুলিশ কমিশনার, জানালেন গ্রেপ্তার করার আসল কারণ

সম্প্রতি সারা-দেশজুড়েই বেশ আলোচনায় রয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম সেরা অভিনেত্রী মাহিয়া মাহি। ওমরাহ পালন শেষে দেশের মাটিতে পা রাখতে না রাখতেই বিমানবন্দর থেকে গ্রেপ্তার হন তিনি। এরপর কারাগারেও যেতে হয় তাকে। তবে অন্তঃসত্ত্বা বিবেচনায় কারাভোগের মাত্র ৬ ঘন্টা পরেই জামিন মেলে তার।

তবে মাহিয়া মাহিকে সুনির্দিষ্ট অভিযোগ ও মামলার দায়ে গ্রেফতার করা হয় বলে শনিবার (১৮ মার্চ) সংবাদ সম্মেলনে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

তিনি বলেন, পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেছেন মাহিয়া মাহি। তিনি কোনো প্রমাণ ছাড়াই মিথ্যা অপপ্রচার চালিয়ে পুলিশের মানহানি করেছেন। তিনি ফেসবুকে পুলিশকে তৃতীয় পক্ষ হিসেবে জড়িয়ে আপত্তিকর বক্তব্য প্রচার করেছেন যেখানে দুই পক্ষের জমি নিয়ে বিরোধ রয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে দুপুর ১২টার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাহিয়া মাহিকে গ্রেপ্তার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তবে কারাভোগের মাত্র ৬ ঘন্টার মাথায় জামিন পান তিনি।

এদিকে অভিনেত্রী মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মারধর, ভাঙচুর, চাঁদাবাজিসহ দুটি মামলা হয়। এর মধ্যে বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। অপর মামলাটি করেন ইসমাইল হোসেন নামে এক স্থানীয় বাদী হয়ে।

স্বামী রাকিব সরকারের সঙ্গে সম্প্রতি ওমরাহ হজ করতে সৌদি আরবে যান অভিনেত্রী মাহিয়া মাহি। সেখান থেকে শুক্রবার সকালে স্বামী ফেসবুক লাইভে এসে রাকিব সরকারের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের অভিযোগ করেন। ফেসবুক লাইভে তিনি গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ করেন।

এদিকে জামিনে জেল থেকে বেরিয়ে নিজের বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি দাবি করেন, তিনি পুলিশের বিরুদ্ধে নয় বরং একজনের বিরুদ্ধে কথা বলেছেন। অন্যদিকে মাহিয়া মাহিকে অন্যায় ভাবে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা জানিয়েছেন ঢালিউডের অনেক তারকারা।

About Babu

Check Also

মৌসুমীকে নিয়ে শাইখ আহমদুল্লাহর যোগাযোগ মাধ্যমের স্টাটাস নিয়ে তোলপাড়

জীবনের একটা মূহুর্তে এসে মানুষ তার পূর্বের করা পাপের কথা স্মরন করে। চেষ্টা করে তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *