Wednesday , June 7 2023
Breaking News
Home / Entertainment / অবশেষে ঢাকা ১৭ আসনের নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে মুখ খুললেন ফেরদৌস

অবশেষে ঢাকা ১৭ আসনের নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে মুখ খুললেন ফেরদৌস

প্রয়াত কিংবদন্তি অভিনেতা আকবর হোসেন খান পাঠান ফারুক ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য ছিলেন। তার চলে যাওয়ায় আসনটি শূন্য হয়। শূন্য এই আসনে অভিনেতা ফেরদৌসের নাম শোনা গিয়েছিল। মূলত অভিনেতা ওমর সানী বেশ কয়েকবার ফেরদৌসের নাম প্রস্তাব করে নিজের মত প্রকাশ করছিলেন।

এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে সময়ের কণ্ঠস্বরের সঙ্গে কথা হয়। তিনি বলেন, ‘ওমর সানী ভাই আমার নাম উল্লেখ করেন, কোথাও প্রস্তাব দেননি। তিনি তার মতামত ব্যক্ত করেন। তার এই অধিকার আছে।

তিনি বলতে পারেন। এ বিষয়ে আমার কিছু বলার নেই।’
ফারুক শূন্য আসনে প্রার্থী হতে চান কি না- এমন প্রশ্নের জবাবে ফেরদৌস কালের কণ্ঠকে বলেন, দেখছেন, এ বিষয়ে বলার কিছু নেই। এখানে বলার কি আছে?

অর্থাৎ নির্বাচন নিয়ে ফেরদৌস নিজেও কিছু বলতে আগ্রহী নন। তবে অনুমান করা যায় দলীয় সিদ্ধান্তে এলে নিশ্চিতভাবেই না করতে পারবেন না এই নায়ক।

এদিকে ১৫ বছর পর বুধবার নিজ গ্রামে গেছেন অভিনেতা ফেরদৌস। এদিন দুপুর ১২টার দিকে কুমিল্লার কাপাসকান্দি এলাকায় পৌঁছান এই নায়ক। তাকে দেখতে ভিড় জমান স্থানীয়রা।

তবে তথ্যটি পুরোপুরি সঠিক নয়। ফেরদৌস কালের কণ্ঠকে বলেন, “এটা ঠিক নয়। আমি শেষবার ২০১৬ সালে গিয়েছিলাম। মূলত সেখানে আমার কোনো আত্মীয়-স্বজন নেই, তাই আমি যাই না। তবে আমি একটি স্কুলের সভাপতি। এ সময় যাওয়াটা খুবই প্রয়োজন। নিয়োগ

জানা গেছে, ফেরদৌস তার বাবার প্রতিষ্ঠিত কাপাসকান্দি মডেল একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি। প্রতিষ্ঠানের তিনজন প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার বিষয়ে তিনি সেখানে যান।

About Babu

Check Also

বিয়ের প্রায় ১ মাস পর দুই মেয়ে ও স্ত্রীকে নিয়ে কেমন আছেন আলোচিত সেই সালমান মুক্তাদির

বিবাহিত নারীকে বিয়ে করায় সমালোচনার মুখে পড়লেন ইউটিউবার সালমান মুক্তাদির। দুই সন্তানের মা দিশা ইসলামকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *