Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / ‘১৪ ফেব্রুয়ারির ঘটনার পর জানতে পারলাম আমি অন্তঃসত্ত্বা’, বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রীর স্বীকারোক্তি

‘১৪ ফেব্রুয়ারির ঘটনার পর জানতে পারলাম আমি অন্তঃসত্ত্বা’, বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রীর স্বীকারোক্তি

শুভশ্রী গাঙ্গুলী কলকাতার বাংলা সিনেমার বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর নাম। বলতে গেলে ২০০৯ থেকে কলকাতার সিনেমায় তার উত্থান শুরু হয়। এরপর ২০১৬ সালে মুক্তি পায় তার ‘অভিমান’ সিনেমাটি। এটি পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী। এই সিনেমার শুটিং সেটেই প্রেমে পড়েন রাজ-শুভশ্রী। দুই বছর গোপনে প্রেম করেছেন এই জুটি। তাদের এ সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি!

শুভশ্রীর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক ছিল রাজের। বলা যায়, হঠাৎ মিমির সঙ্গে সম্পর্ক শেষ করে শুভশ্রীর প্রেমের সাগরে ভেসে যান রাজ। টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অনেকেই এটা জানতেন। যার জেরে তুমুল সমালোচনার মুখে পড়েন রাজ-শুভশ্রী।

সমস্ত সমালোচনার পরে, শুভশ্রী-রাজ ২০১৮ সালের ৬ মার্চ বাগদান করেন; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। তাদের ছেলে যুবানের জন্ম ১২ সেপ্টেম্বর, ২০২০ -এ। কিন্তু শুভশ্রী গর্ভবতী হওয়ার কথা জানতেন না। বলিউড বাবলের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান ‘পরাণ যায় জ্বলিয়া’খ্যাত এই নায়িকা।

শুভশ্রীর কথায়- আমি গর্ভবতী অবস্থায় তিনটি সিনেমার শুটিং করেছি। কিন্তু তিন মাস পর, আমি জানতাম না আমি গর্ভবতী। এই এত মজার! ‘হাবজি গাবজি’ ছবির শুটিং করতে যাচ্ছিলাম, সেদিন ছিল ১৪ ফেব্রুয়ারি। কিন্তু আমি কি ভাবলাম, আর সাথে সাথে পরীক্ষা করে ফেললাম। দেখলাম, ফলাফল ইতিবাচক। জানিনা এটা কাকতালীয় কিনা! কিন্তু সেই মুহূর্তটা খুব সুন্দর ছিল।

শুভশ্রী ১৭ বছর বয়সে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর, অনেকে তাকে বলেছিলেন যে তার কেরিয়ার শেষ হয়ে যাবে যখন তিনি বিয়ে করবেন। সেই প্রসঙ্গে শুভশ্রী বলেন, যখন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করি তখন আমার বয়স ছিল ১৭ বছর। তখন সবাই বলত নায়িকাদের সময়কাল ১০ বছর। আর বিয়ে করলেই সব শেষ। কিন্তু সময় বদলেছে, মানুষ এখন অন্যরকম ভাবে। আমরাও বিভিন্ন বিষয়বস্তু নিয়ে সিনেমা করছি।

প্রসঙ্গত, এ দিকে বিয়ের পর বেশ কিছু মাস তিনি ব্যস্ত ছিলেন সংসার নিয়ে। এরপর পুত্র সন্তানের জন্ম হওয়ার পরে সন্তান নিয়েও সময় কাটিয়েছেন বেশ কিছু মাস ছিলেন কাজ থেকে দূরে। তবে শোনা গেছে নতুন করে আবারো কাজে ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *