Friday , January 27 2023
Breaking News
Home / International / এবার প্রাণ বাঁচাতে তিনতলা থেকে লাফিয়ে পড়ে জীবন গেল ফুড ডেলিভারি বয়ের

এবার প্রাণ বাঁচাতে তিনতলা থেকে লাফিয়ে পড়ে জীবন গেল ফুড ডেলিভারি বয়ের

কয়েকদিন আগে ঢাকায় দু’জন স্পা কর্মী পুলিশের ভয়ে ভবনের ছাদ থেকে লাফ দিয়ে সম্মান রক্ষা করার চেষ্টা করে। কিন্তু একজন আহ”ত হয়ে বেঁচে গেলেও অন্য জন মা”রা যান। এবার ভারতে ঘটলো একই ধরনের ঘটনা। যেখানে একজন ফুড ডেলিভারি বয় একটি ফ্ল্যাটে খাবার পৌঁছে দিতে গেলে ভয়ে ফ্লাট থেকে নিচে লাফ দেয়। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দ্রাবাদে, যেখানে তার মর্মা”/ন্তিক মৃ”ত্যু হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার তিনি না ফেরার দেশে চলে যান। প্রয়াতের নাম রিজওয়ান (২৩)। তিনি খাবার সরবরাহের কাজ করতেন।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ১১ জানুয়ারি হায়দ্রাবাদে খাবার দেওয়ার সময় রিজওয়ানকে গ্রাহকের পোষা কুকুর তাড়া করেছিল। এই সময়ে, সে তার জীবন বাঁচাতে তৃতীয় তলা থেকে নিচে লাফ দেয়।

গু’রুতর আহ”ত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত শনিবার তিনি প্রয়াত হন। এ ঘটনায় পুলিশ কুকুরের মালিকের বিরুদ্ধে মামলা করেছে।

পুলিশ জানায়, রিজওয়ান গ্রাহকের দরজায় হাজির হলে কুকুরটি তার ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় তিনি রেলিং ডিঙিয়ে লাফ দেওয়ার চেষ্টা করেন। তবে পা পিছলে নিচে পড়ে যান তিনি। ফলে মাথায় গুরুতর চোট পান রিজওয়ান। এরপর কুকুরটির মালিক তাকে নিজাম ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে ভর্তি করেন।

পোষা কুকুরটি জার্মান শেফার্ড বলে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, রিজওয়ান পার্সেলটি গ্রাহকের কাছে নিয়ে যাওয়ার সময় ফ্ল্যাট থেকে কুকুরটি এসে তার ওপর ঝাঁপিয়ে পড়ে। কামড়ানোর ভয়ে সে পা”লানোর চেষ্টা করলেও কুকুরটি তাকে তাড়া করলে সে ভবনের তৃতীয় তলা থেকে লাফ দেয়। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় হাসপাতালে তার প্রয়ান ঘটে।

নরেন্দ্র যিনি বানজারা হিলস থানার পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি ঘটনার বিষয়ে বলেন, শোভনা যিনি কুকুরের মালিক, তার বিরুদ্ধে অভিযোগ এনে মামলা দায়ের হয়েছে। তবে এখন খতিয়ে দেখা হচ্ছে, পোষা কুকুরটিকে ওই ডেলিভারি বয়ের ওপর লেলিয়ে দেয়া হয়েছিল কিনা। ঘটনার সুষ্ঠু তদন্ত শুরু হয়েছে।

About bisso Jit

Check Also

গাড়িতে লিফট দেওয়ার কথা বলে ফাঁকা স্থানে নিয়ে সর্বনাশ তরুনীর

সাম্প্রতিক সময়ে গাড়িতে নারীদের সাথে খারাপ কাজ করার ঘটনা বেড়ে গেছে। যার কারণে গাড়িতে নারীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *