Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / মহিষের লড়াই দেখতে যাওয়াটাই কাল হলো সাবেক এমপি বদি’র, মহিষের কাছেই হলেন পদদলিত

মহিষের লড়াই দেখতে যাওয়াটাই কাল হলো সাবেক এমপি বদি’র, মহিষের কাছেই হলেন পদদলিত

অন্যান্যদের মতো মহিষের লড়াই উপভোগ করতে নিজেও টেকনাফ সমুদ্র সৈকত এলাকায় উপস্থিত হন দেশের অন্যতম ব্যাপক আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি। কিন্তু কে জানতো, মহিষের লড়াই দেখতে যাওয়াটাই তার জন্য কাল হয়ে দাঁড়াবে। জানা গেছে, মহিষের আক্রমণে সমস্যা আহত হলেও এ যাত্রায় তার প্রাণহানির অসংখ্যা ছিল। গতকাল রোববার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটেছে।

এদিন বিকেলে সৈকত এলাকায় দুই মহিষের লড়াইয়ের আয়োজন করা হয়।

সেখানে সবার মতো আগ্রহ নিয়ে লড়াই দেখছিলেন সাবেক এই সংসদ সদস্য। খেলা দেখতে দেখতে হঠাৎ দুটি মহিষের একটি বদির দিকে ছুটে আসে এবং কিছু বুঝে ওঠার আগেই সে তার ওপরে উঠে যায়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনাটি খুবই বিপজ্জনক। তিনি যে মহিষের নিচে পড়েছিলেন তাতে পিষ্ট হয়ে মৃত্যুর আশঙ্কা ছিল। কিন্তু তিনি অলৌকিকভাবে বেঁচে যান।

উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেন, মানুষের দোয়া ও আল্লাহর রহমতে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি।

আবদুর রহমান বদি উখিয়া-টেকনাফ আসনের সাবেক দুইবারের সরকারি দলের সংসদ সদস্য। তিনি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হওয়ায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিতে পারেননি। তবে দলীয় মনোনয়নে তার স্ত্রী শাহীন আক্তার সংসদ সদস্য নির্বাচিত হন। নিজে সংসদ সদস্য না হলেও গত চার বছর পুরোদমে মাঠে ছিলেন।

নানা দুর্নীতি অনিয়মের অভিযোগে বহুবার সংবাদ মাধ্যমের শিরোনামে এসেছেন সাবেক এই সংসদ সদস্য। আর এরই আলোকে আইনের কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তাকে।

About Rasel Khalifa

Check Also

নারীকে রক্ষার পরিবর্তে নিজেই তুলে নিয়ে এমনটা করেছেন, শুনেই তাকে গ্রেপ্তারে সোর্স নিয়োগ করি: পুলিশ

সম্প্রতি আলোচিত এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে। যেখানে স্বামীকে বেঁ’ধে’ ‘রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *