Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / আল্লাহর নামে অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, বাকি জীবনতা ইসলামী ব্যবস্থায় কাটাতে চাই : জনপ্রিয় অভিনেত্রী

আল্লাহর নামে অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, বাকি জীবনতা ইসলামী ব্যবস্থায় কাটাতে চাই : জনপ্রিয় অভিনেত্রী

ধর্মের টানে গত বছর খানেক আগেই শোবিজ অঙ্গন ত্যাগ করেন বলিউডের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সানা খান। এরপর গুজরাটের মুফতি অনসের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন তিনি। বর্তমানে দাম্পত্য জীবন নিয়ে বেশ ভালোই রয়েছেন সাবেক এই অভিনেত্রী।

তবে এদিকে এবার অনেকটা তাকে অনুসরণ করে ভিনয়কে বিদায় জানিয়েছেন ভারতের ভোজপুরী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাহার আফসা।

কয়েক মাস আগে ধর্মের কারণে অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি। এবার গোপন বিয়ের খবর ফাঁস করলেন তিনি।
প্রায় দুই মাস আগে সাহারের বিয়ে হয়। ১১ অক্টোবর বেঙ্গালুরুতে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে তিনি বিয়ে করেন। তবে সাবেক এই নায়িকা কার সঙ্গে মালাবদল করেছেন সেটি জানা যায়নি।ত্রী।

সোশ্যাল মিডিয়ায় বিয়ের কিছু ছবি পোস্ট করে সাহার লিখেছেন, ‘তোমার মনের মেহেদি।’

ছবিতে সাহার সবুজ-হলুদ লেহেঙ্গা পরা, মাথায় লাল ঘোমটা। সঙ্গে ভারী গয়না। মেহেদি রঙে তালুতে ইংরেজি অক্ষর ‘A’ দেখা যাচ্ছে। এটা বিশ্বাস করা হয় যে ‘A’ অক্ষরটি তার স্বামীর নামের আদ্যক্ষর।

এর আগে শোবিজ থেকে অবসরের ঘোষণা দিয়ে সাহার বলেন, পরম করুণাময় আল্লাহর নামে জানাতে চাই, আমি শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আল্লাহর রহমত ও ইসলামী ব্যবস্থায় বাকি জীবন কাটাতে চাই। খ্যাতি, সম্মান, ভালোবাসা দেওয়ার জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

এদিকে ধর্মের টানে শোবিজ অঙ্গন ছেড়ে বাকি জীবনটা ইসলামের পথে অতিবাহিত করার অঙ্গীকার করে আগের থেকে ভক্তের আরো বেশি ভালোবাসা কুড়াচ্ছেন সানা খান।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *