Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / ঢাকায় মহাসমাবেশে যোগ দেয়ার আগেই বিএনপির সভাপতির পদত্যাগ, সোশ্যাল স্ট্যাটাস দিয়ে নিজেই জানালেন কারণ

ঢাকায় মহাসমাবেশে যোগ দেয়ার আগেই বিএনপির সভাপতির পদত্যাগ, সোশ্যাল স্ট্যাটাস দিয়ে নিজেই জানালেন কারণ

আসন্ন ১০ ডিসেম্বর রাজধানী ঢাকায় গণসমাবেশের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। আর এ সমাবেশে যোগ দেয়া আগেই বিএনপি থেকে পদত্যাগ করলেন টাঙ্গাইলের সখীপুরে বিএনপির সভাপতি শাহজাহান সাজু। সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য নিজেই নিশ্চিত করেছেন শাহজাহান সাজু।

এর আগে সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে পদত্যাগের ঘোষণা দেন তিনি।

শাহজাহান সাজু স্ট্যাটাসে লিখেন, ‘আমি বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান সাজু সভাপতি, সখিপুর উপজেলা বিএনপি। সাবেক সহ-সভাপতি টাঙ্গাইল জেলা বিএনপি। সাবেক চেয়ারম্যান ১ নম্বর কাকড়াজান ইউনিয়ন পরিষদ। আমি শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আজ থেকে সখীপুর উপজেলা বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করলাম। আগামী দুই-তিনদিনের মধ্যেই সংবাদ সম্মেলন করে নিজেকে সব পদ-পদবি থেকে সরিয়ে নেবো। বিএনপি পরিবারের সবার জন্য দোয়া ও ভালোবাসা রইলো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন’।

এ বিষয়ে জানতে চাইলে শাহজাহান সাজু জানান, মামলা-হামলার ভয় আমি কোনোদিন করিনি। এখনও করি না। শারীরিক অসুস্থতা ও পারিবারিক কারণে আমি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আগামী দুই-তিনদিনের মধ্যে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে বিএনপির সব পদ-পদবি থেকে নিজেকে সরিয়ে নেবো।

এদিকে হঠাৎ করেই গুণী এই নেতার পদত্যাগের খবরে গোটা এলাকাজুড়ে শুরু হয়েছে ব্যাপক শোরগোল। এ ব্যাপারে টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, তার পদত্যাগের বিষয়ে এখনই কিছু বলতে বলতে চান না তিনি। দ্রুতই সমস্যার সমাধান হবে।

About Rasel Khalifa

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *