Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / ৩ বাঙালি নায়িকাসহ হোটেল রুমে হাতেনাতে ধরা পড়েন এই ১০ তারকা

৩ বাঙালি নায়িকাসহ হোটেল রুমে হাতেনাতে ধরা পড়েন এই ১০ তারকা

বলিউড ইন্ডাস্ট্রি বিশ্বের সব থেকে বড় সিনেমা তৈরির ইন্ডাস্ট্রি। আর এই কারনে এই বলিউড নিয়ে সব সময় চলে থাকে নানা ধরনের গসিপ। এবার তেমনি এক গসিপ সামনে আসলো সবার। সম্প্রতি প্রকাশ হয়েছে একটি তালিকা যে তালিকায় রয়েছে বলিউডের সেই ১০ সুপারস্টারের নাম যারা গোপনে হোটেলের ঘরে রাত কাটাতে গিয়ে মিডিয়ার সামনে হাতেনাতে ধরা পড়ে যান। এদের মধ্যে অনেকেই আবার ছিলেন বিবাহিত। এক নজরে দেখে নিন তালিকায় কাদের নাম রয়েছে।

অজয় দেবগন এবং কাজল: ৯০ এর দশকে কারিশমা কাপুরের সাথে অজয় দেবগনের গভীর সম্পর্ক ছিল। কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন তারা। অভিনয়ের সুবাদে তাদের মধ্যে প্রেম জমে উঠে। কারিশমার সঙ্গে সম্পর্কে থাকার সময় একদিন হোটেলের ঘরে কাজলের সঙ্গে হাতেনাতে ধরা পড়েন অজয়। এর ফলে কারিশমা ও অজয়ের বিচ্ছেদ ঘটে। এরপর ১৯৯৯ সালে অজয় ও কাজলের বিয়ে হয়।

গোবিন্দ ও রানি মুখার্জি: বাহিত হওয়া সত্বেও রানী মুখার্জীর সঙ্গে পরকীয়ায় আসক্ত হয়েছিলেন গোবিন্দা। ইন্ডাস্ট্রিতে আসার আগে গোবিন্দ বিয়ে করেছিলেন সুনিতা আহুজার সঙ্গে। এরপরও তাদের দুই সন্তানের জন্ম হয়। হঠাৎ একদিন একটি বেডরুম থেকে বেরিয়ে আসতে দেখা যায় রানি মুখার্জি ও গোবিন্দকে। গণমাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে। ফলে গোবিন্দকে ডিভোর্স দিতে চেয়েছিলেন সুনিতা। এই ঘটনার পর অবশেষে রানি ও গোবিন্দের সম্পর্ক ভেঙে যায়।

প্রিয়াঙ্কা চোপড়া ও শাহিদ কাপুর: শাহিদ কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে রোমান্টিক সম্পর্ক ছিল। মাঝে মাঝে দু’জনে একসঙ্গে রাত কাটিয়েছেন। যদিও তারা কখনোই তা স্বীকার করতে চায়নি। ২০১১ সালে, আয়কর কর্মকর্তারা একবার প্রিয়াঙ্কার বাড়িতে হানা দিয়েছিলেন। সেই সময় দরজা খুললেন শাহিদ কাপুর। জিজ্ঞাসাবাদে শাহিদ জানান, প্রিয়াঙ্কার বাড়ি থেকে তার বাড়ি তিন মিনিটের দূরত্বে। তাই ওই রাতেই প্রিয়াঙ্কার কাছে আসেন তিনি।
১১
সঞ্জয় দত্ত ও সুস্মিতা সেন: এই বাঙালি সুন্দরীকেও একবার হোটেলের কক্ষে মিডিয়ার হাতে ধরা পড়েছিল। সেদিন তাঁর সঙ্গে ছিলেন সঞ্জয় দত্ত। তারা একসাথে বিদেশ গেছে। বলিউডে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেম ছিল বলে গুঞ্জন রয়েছে। বিদেশ যাওয়ার সময় একই রুম ভাড়া নেন দুজনে। মিডিয়া তাদের দুজনকে একই ঘরে দেখতে পেয়ে খবরটি দাবানলের মতো ছড়িয়ে পড়ে।

নানা পাটেকর এবং আয়েশা ঝুলকার: মনীষা কৈরালা এবং নানা পাটেকরের প্রেমের গল্প বলিউডে ওপেন সিক্রেটের মতো ছিল। দীর্ঘদিন ধরে তারা সম্পর্কে ছিলেন। বলিউডের আরেক অভিনেত্রী আয়েশার সঙ্গে নানা পাটেকরের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন মনীষা। শোনা যায়, একদিন হোটেলের ঘরে তিনি নানা পাটেকর ও আয়েশাকে হাতেনাতে ধরেছিলেন।

তবে এত কিছুর পরেও থামেননি তারা। সব ধরনের সমালোচনাকে পেছনে ফেলে তারা নিজেদের ক্যারিয়াকে নিয়েছেন এগিয়ে। এখনো কাজ করে যাচ্ছেন এদের মধ্যে অনেকেই কোনো ধরনরে সমালোচনায় ছুতে পারেনি তাদের।

About Rasel Khalifa

Check Also

জানা গেল, শরীরের ৩৫ শতাংশ পুড়ে যাওয়া বাংলার জনপ্রিয় সেই অভিনেত্রীর বর্তমান অবস্থা

সম্প্রতি গত কয়েকদিন আগেই শুটিংয়ে সেটে অগ্নি দুর্ঘটনায় এ গুরুতর আহত হন বাংলা ছোট পর্দার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *