Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / শাহরুখ খানদের পাশে দাঁড়িয়ে চঞ্চল চৌধুরী: অস্বস্তি হচ্ছিল, কোনো খারাপ খবর এলে ঢাকায় ফিরব

শাহরুখ খানদের পাশে দাঁড়িয়ে চঞ্চল চৌধুরী: অস্বস্তি হচ্ছিল, কোনো খারাপ খবর এলে ঢাকায় ফিরব

বাংলা দুই পর্দার অন্যতম শক্তিশালী অভিনেতা ও মডেল চঞ্চল চৌধুরী। শুধু অভিনয়েই নয়, গান গেয়েও ইতিমধ্যে ব্যাপক সাড়া পেয়েছেন ভক্তদের মাঝে। এদিকে গত মাস কয়েক আগেই দেশের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘হাওয়া’। যা ভক্তদের মাঝে তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

শুধু তাই নয়, এই মধ্যে পশ্চিমঙ্গের ৩৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত এই সিনেমা। অন্যদিকে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে টলিউড-বলিউড তারকাদের সঙ্গে মঞ্চে বসেছেন। তাদের মধ্যে ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, রানি মুখার্জি সহ আরও অনেকে। শুধু তাই নয়, শাহরুখ খানের সঙ্গে সেলফি তুলে আলোড়ন সৃষ্টি করেন তিনি।

টলিউড-বলিউডের বড় তারকাদের সঙ্গে মঞ্চে বসার অনুভূতি প্রকাশ করে চঞ্চল ভারতী একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘প্রতি বছরই আমরা বিভিন্ন চ্যানেলে বা ইউটিউবে এই অনুষ্ঠানটি দেখি। এই সময়ে সেখানে শারীরিকভাবে উপস্থিত থাকাটা আমার জন্য খুবই সম্মানের।

কিন্তু মঞ্চে বসে অস্বস্তি বোধ করছিলেন চঞ্চল। এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে তিনি বলেন, ‘মঞ্চে যারা ছিলেন তাদের মধ্যে বসে একটু অস্বস্তি বোধ করছিলাম। কারণ আমি তাদের তুলনায় খুবই নগণ্য। অরিজিতের মতো আমিও চেষ্টা করছিলাম, সম্ভব হলে পেছনের সারিতে বসার। বাংলাদেশ হলে আমিও তাই করতাম।

এদিকে চঞ্চল চৌধুরীর বাবার শারীরিক অবস্থা ভালো নয়। তাকে হাসপাতালে রেখে তিনি উড়ে যান কলকাতায়। চঞ্চল বলেন, বাবার শারীরিক অবস্থার এখনো উন্নতি হয়নি। তাই দুদিন পরও পরিবারের অনুমতি নিয়ে কলকাতায় চলে আসি। আমি এটাও বলেছি, কোনো খারাপ খবর পেলে ঢাকায় ফিরব।

অন্যদিকে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির পরিচালিত সিনেমায় অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তবে এ বিষয়ে এখনো স্পষ্ট করে কিছুই জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *