Tuesday , January 31 2023
Breaking News
Home / opinion / জিঞ্জিরার মালে রুপান্তরিত হওয়া বুবলি বেগমকে শাকিব ক্লিন বোল্ড করে দিয়েছেন: মিলি

জিঞ্জিরার মালে রুপান্তরিত হওয়া বুবলি বেগমকে শাকিব ক্লিন বোল্ড করে দিয়েছেন: মিলি

কিছুদিন আগে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলি এবং অভিনেতা শাকিব খানের বিয়ে এবং সন্তানের বিষয়টি সামনে এলে শুরু হয় আলোচনা সমালোচনা। অনেকে শাকিব খানকে দোষারোপ করেছেন আবার অনেকে বুবলিকেও দোষারোপ করেছেন। বুবলির গোপনে বিয়ে এবং গোপনে মা হওয়ার বিষয়টি নিয়ে বেশ কথাও রটেছে। কারণ শাকিব খান একজন স্টার তাকে স্বামী হিসেবে যেকেউ পেতে চাইবে। এদিকে বুবলির বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন লেখিকা মিলা। তার পোস্টটি হুবুহু তুলে ধরা হলো।

শুনলাম বুবলি বেগম প্রহেলিকার প্রহারে প্রহৃত হয়ে সাগরের ঢেউয়ের মধ্যে তার নতুন সুগার মাম্মিসহ আটকা পড়েছিলেন। বুবলি বেগমের জীবনে শীতের অতিথি পাখির মত জাঁদরেল সুগার মাম্মির আগমন ঘটেছে। খালি চোখেই জলজ্যান্ত মানুষকে আগাগোড়া স্ক্যানিং করার বিরল গুণ আছে সুগার মাম্মির। অতীতকালে স্ক্যান করেছে পরীমণিকে। এখন করছে বুবলি বেগমকে। সুগার মাম্মির হিসাব কিতাবের স্টাইল আলাদা- যেখানে দেখে লাভে লাভ সেখানেই দেয় ঝাঁপ। আপাতত জিঞ্জিরার মালে রুপান্তরিত হওয়া বুবলি বেগমকে শাকিব খান তার জীবন থেকে ক্লিন বোল্ড করে দিয়েছেন।

শাকিব খান তার সন্তানের মা বুবলির নাম শুনলেই বিরক্তিতে মুখ কুঁচকে ফেলেন। সুতরাং বাস্তব জীবনের খল অভিনেত্রী বুবলি বেগমের সাথে শাকিবের সংসার করার চান্স জিরো।সুগার মাম্মিও ভ্যানিটি ব্যাগ থেকে ক্যালকুলেটর নিয়ে হিসাব নিকাশ করে দেখলেন, বুবলি বেগমের মাথার উপর আপাতত শক্ত গার্ডিয়ান নেই। শাকিবের আশায় থাকলে বুবলি বেগমকে প্যাভিলিয়নে বসেই রিটায়ার্ড করতে হবে। ভাগ্যিস কিং খান বুবলির উপর থেকে তার মালিকানা প্রত্যাহার করেছেন। যন্তরমন্তর খেলার জন্য বুবলিকে স্ক্রিনিং করা যাবে। বিনিময়ে প্রহেলিকার মত দু’চারটা বিলবোর্ড থাকলেই চলবে।

সংসার বাচ্চা নিয়ে সুগার মাম্মির ছায়া থেকে পরীমণি আপাতত নিরাপদ দূরত্বে আছেন। জীবনে পরী এই একটাই অতি বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। সন্তান নারীকে পূর্ণতা দেয়। আউল ফাউল কাজকর্ম আর উশৃঙ্খল চলাফেরা পরীমণির ক্ষতি করেছে। পরীকে পামপট্টি দিয়ে সুগার মাম্মি হীরার আংটি আদায় করে নিয়েছেন। রোজ রোজ পরীমণির অনামিকায় হীরার আংটির দিকে তাকিয়ে হাপিত্যেশ করতো সুগার মাম্মির লোভাতুর মন, “ইশ……এই আংটি কি যে দারুণ লাগছে তোমার আঙুলে। আমার কি আর সেই কপাল আছে হীরা পরার?”

পরীমণির জন্য অ্যান্টিবায়োটিকের কোন ডোজটি সবচাইতে ভালো কাজ করবে সুগার মাম্মি সে বিষয়ে উচ্চতর ডিগ্রী নিয়েছেন আগেই। ভুলিয়ে ভালিয়ে আদায় করে নিয়েছেন পরীর হাতের সেই হীরার আংটি। যাক, আর ভেতরের দিকে গেলাম না। রাত শেষ হয়ে যাবে কিন্তু কাহিনীর শেষ হবেনা। দেরিতে হলেও পরীমণি হয়ত সেটা রিয়েলাইজ করতে পেরেছেন, সৎ সঙ্গে স্বর্গবাস অসৎ সঙ্গে সর্বনাশ। শিল্পী সরকার অপু গর্ভবতী পরীমণির জন্য খাবার রান্না করে নিয়ে যান, পাশে বসে আদর করে তাকে খাওয়ান, তখন সেখানে নির্মল মাতৃত্বের ছোঁয়া দেখতে পাই। আর সুগার মাম্মি খাবার নিয়ে ফটোসেশন করেন, তখন মনে সন্দেহ জাগে। কারণ খাবারের সাথে যন্তরমন্তর কালোযাদু মিশিয়ে উক্ত ব্যক্তিকে নিজের বশে নিয়ে আসেন। তারপর স্বার্থসিদ্ধি করেন জগতবিজয়ী সুগার মাম্মি।

প্রসংগত, শাকিব খান এবং বুবলির বিয়ে এবং এরপর সন্তান পৃথিবীতে আসার বিষয়টি স্বাভাবিক হলেও সেটি অস্বাভাবিক বিষয় হয়ে যায় যখন এই দুজনের মধ্যে সম্পর্কে টানপোড়েন শুরু হয়। কারন এর আগে অপু বিশ্বাস এবং শাকিব খান বিয়ে করে দুজন বিচ্ছেদের পথে হাটেন। ঠিক একই ঘটনা ঘটতে যাচ্ছে বুবলি ও শাকিবের মধ্যে। তাই বিষয়টি অনেকের নিকট অস্বাভাবিক মনে হয়েছে। এদিকে কথা শোনা যাচ্ছে শাকিব খান ফের পরিবারিকভাবে বিয়ে করতে যাচ্ছেন।

About bisso Jit

Check Also

আমরা সফল হয়েছি, পুলিশ হাল ছেড়ে দিতে বাধ্য হয়েছে: পিনাকী

সাম্প্রতিক সময়ে বাংলাদেশে ২০২৩ সালের মাধ্যমিক স্তরের পাঠ্য বই নিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়েছে। পাঠ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *