Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / হঠাৎ করে সুখবর এলো শাকিব বুবলি দম্পতির জীবনে

হঠাৎ করে সুখবর এলো শাকিব বুবলি দম্পতির জীবনে

কিছুদিন আগে শাকিব খান এবং বুবলির ব্যক্তিগত এবং দাম্পত্য বিষয়টি আলোচনায় উঠে আসে। এরপর থেকে তাদের বিষয়ে একের পর এক ঘটনা সামনে আসতে থাকে। অভিনেত্রী অপু বিশ্বাস এবং শাকিব খানের সংসার জীবনের ভাঙন শুরু হয় এবং এক সময় দুজনের বিবাহ বিচ্ছেদ ঘটে। এ সময় অপু বিশ্বাস তার দাম্পত্য জীবনের ইতি ঘটার জন্য শবনম বুবলিকে দায়ী করেন।

শাকিবের জীবনে বুবলীর আগমনের কারনে নায়কের সঙ্গে গোপন বিয়ের খবর সামনে আনেন অপু। এমনকি বাচ্চাসহও। সেই ভাঙা ঘর আর জোড়া লাগেনি। ঠিক পাঁচ বছর পর বুবলীর সঙ্গে একই কান্ড করলেন শাকিব খান। তারাও গোপনে বিয়ে করেন। বুবলীর গর্ভে শাকিবের আরেকটি সন্তানও জন্ম নেয়। অপুর মতো শাকিবও বুবলির ঘটনা গোপন রেখেছেন।

অপুর মতো বুবলিও নেই শাকিবের জীবনে। দুজনে আলাদা থাকছেন। ধারণা করা হচ্ছে শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়েছে।

দুজনের বিচ্ছেদ-দুঃখের ঢেউয়ে শাকিব-বুবলীর জীবনে এলো নতুন সুখবর। তবে ব্যক্তিগত কোনো বিষয়ে নয়, তাদের ‘লিডার আমি বাংলাদেশ’ ছবিটি মুক্তির অনুমোদন পেয়েছে।

ফিল্ম সেন্সর বোর্ড ২২ ডিসেম্বর ছবিটিকে আনকাট ছাড়পত্র দেয়। সেই সঙ্গে জুটেছে প্রশংসাও। বোর্ডের সদস্য চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজার বলেন, “এটি অ্যাকশন, রোমান্স ও সামাজিক ঘরানার একটি সিনেমা। দেশপ্রেমের বিষয়টিও আছে। সেন্সর বোর্ডের সদস্যরা ছবিটি উপভোগ করেছেন। দর্শকেরও ভালো লাগতে পারে।

এই খবরে শুধুমাত্র শাকিব বুবলি নন, খুশি তাদের ভক্তরা। কারণ দীর্ঘদিন ধরে শাকিব এবং বুবলির জুটির কোন সিনেমা মুক্তি পায়নি। তারা আশা করছেন, এই দুজনের সিনেমা দর্শকপ্রিয়তা লাভ করবে।

About bisso Jit

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *