Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / আলোচিত সেই ‘শ্যামল দা’কে মারধর, লাইভে এসে পুরো ঘটনার বর্ণনা দিলেন নিজেই

আলোচিত সেই ‘শ্যামল দা’কে মারধর, লাইভে এসে পুরো ঘটনার বর্ণনা দিলেন নিজেই

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত ব্যক্তিবর্গদের মধ্যে অন্যতম এক নাম শ্যামল চন্দ্র বর্মণ (৩০)। কথায় কথায় ইংরেজি শব্দ ব্যবহার করে নেটিজেনদের মাঝে বেশ জনপ্রিয়তা পান তিনি। তবে সম্প্রতি এক ট্রেনের যাত্রীর দ্বারা মারধরের শিকার হয়েছেন সেই শ্যামল। ফেসবুক লাইভে এসে এ তথ্য নিশ্চিত করেছেন শ্যামল নিজেই।

শ্যামল গাইবান্ধার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে একটি বেসরকারি ট্রেনের টিকিট বিক্রির দায়িত্বে রয়েছেন। মঙ্গলবার ফেসবুক লাইভে এক টিকিটবিহীন যাত্রীকে টিকিট নিতে বলায় মার’ধ’র করা হয় বলে জানান তিনি।

শ্যামল বলেন, ‘কোন যাত্রী বিনা টিকিটে ট্রেনে যেতে চাইলে আমি তাকে টিকিট করতে বলি, সে আমাকে বলে যে সে টিকিট করবে না, আমি তাকে বিনা টিকিটে ট্রেনে যেতে নিষেধ করলে ওই যাত্রী আমার শার্টের কলার ধরে মারধর করে।এক পর্যায়ে সে আমার পরনের শার্ট ছিঁড়ে ফেলে। ‘

আইনগত ব্যবস্থা নেবেন কি না এমন প্রশ্নের জবাবে শ্যামল বলেন, এ ধরনের ঘটনা আমাদের সঙ্গে প্রায়ই ঘটে। কিন্তু আমরা কাজ করছি বলে চুপ থাকি। মারধরের পরও আমি কোনো আইনি ব্যবস্থা নিতে যাচ্ছি না। ‘

শ্যামল চন্দ্রের পিতার নাম নেপাল চন্দ্র। তিনি একজন মাছ ব্যবসায়ী। মা শেফালী রানী একজন গৃহিণী। তিন ভাইয়ের মধ্যে শ্যামল সবার বড়। ছোট ভাই কমল চন্দ্র ও রাজা চন্দ্র বাবার সাথে মাছের ব্যবসা করেন। শ্যামল চন্দ্র সুন্দরগঞ্জ উপজেলার কাঠগড়া বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে ২০০৫ সালে মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করে অকৃতকার্য হন। এরপর আর কোনো পরীক্ষা দেওয়া হয়নি।

এদিকে গত কয়েকদিন আগে আর্জেন্টিনাকে নিয়ে একটি বানিয়ে ব্যাপক আলোচনায় আসেন শ্যামল। তাকে নিয়ে হাসি ঠাট্টা হলেও রীতিমতো তার ভক্ত বনে গেছেন নেটিজেনদের অনেকেই।

About Rasel Khalifa

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *