Tuesday , February 7 2023
Breaking News
Home / opinion / বউ আর দুই ছেলেকে নিয়ে ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলাম, পরে পুলিশ কমিশনার সত্যতা জানালো:প্রধানমন্ত্রীর প্রেস সচিব

বউ আর দুই ছেলেকে নিয়ে ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলাম, পরে পুলিশ কমিশনার সত্যতা জানালো:প্রধানমন্ত্রীর প্রেস সচিব

বাংলাদেশের প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আশরাফুল আলম খোকন।বর্তমানে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন স্থায়ী ভাবে। সেখানে তিনি তার পুরো পরিবার নিয়েই আছেন। সম্প্রতি নিজের সাথে ঘটে যাওয়া একটি ভয়ানক ঘটনা বললেন তিনি সোশ্যাল মিডিয়াতে। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হল হুবহু:-

বউ আর দুই ছেলেকে নিয়ে আজ এক ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলাম। আমার বাসা থেকে মাত্র ১৫ মিনিটের ড্রাইভ নিউইয়র্কের লং আইল্যান্ড রুজভেল্ট ফিল্ড শপিং মল।ক্রিস্টমাস উপলক্ষে ব্যাপক সেল এবং ক্রেতাদের উপচে পরা ভিড় ছিল।

মলের ভিতরেই ছিলাম তখন।হঠাৎ করেই,সন্ধ্যা ছয়টার দিকে চারদিকে চিৎকার ও দৌড়াদৌড়ি শুরু হয়ে গেলো। সবাই চিৎকার করছে, আর বলছে শুটিং শুটিং অর্থাৎ মলে ভিতর কোথাও গুলি হচ্ছে। শুটিং শোনার সাথে সাথেই আমি বউ এবং দুই ছেলেকে নিয়ে একটি শেল্ফের নীচে বসে পরি।

শুধু হাজার হাজার মানুষের কান্নাকাটিই শুনছিলাম, কোনো গোলাগুলির আওয়াজ পাচ্ছিলাম না। মানুষ রুদ্ধশ্বাসে যে যেদিকে পারছে ছুটছে। প্রায় ৩/৪ মিনিট কোনো গুলির শব্দ না পেয়ে মানুষের স্রোতের সাথে আমিও বউ বাচ্চাদের নিয়ে মল থেকে বেরিয়ে আসি।

সবাই শুধু একে অপরকে জিজ্ঞেস করছে।প্রায় ২৪ লক্ষ স্কয়ার ফুটে এতো বড় শপিং মলে কোথায় গুলি হচ্ছে তাও বুঝতে পারছিলাম না। কোনো রকম জীবন নিয়ে পালিয়ে আসার মত তড়িঘড়ি করে চলে এসেছি।খোঁজ নিতেও যাইনি।বাসায় আসার পর নিউজ ঘেটে আসল ঘটনা জানতে পেরেছি।

নাসাউ কাউন্টি পুলিশ কমিশনার প্যাট্রিক রাইডার বলেছেন, সেখানে কোনো গুলি হবার ঘটনার সত্যতা পাওয়া যায়নি। তবে দ্বিতীয় তলার ফুডকোর্টে দুই গ্রুপের মধ্যে মারামারি ও চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। সেখান থেকেই এই আতংক ছড়িয়ে পরে।

গুলি হোক বা না হোক,বউ সন্তানদের নিয়ে আমি সত্যি ভয় পেয়েছি।কারণ,গত মে মাসের শুরুতেই এই মলের ভিতরে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।কিন্তু মলে ক্রেতাদের ভিড় একটুও কমেনি।

প্রসঙ্গত, একটা সময়ে আশরাফুল আলম খোকন বাংলাদেশেই অবস্থান করতেন। ছাত্রজীবন থেকেই তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। একটা সময়ে দায়িত্ব পালন করেছেন ছাত্রলীগের। এরপর টানা ৭ বছরের বেশি সময় ধরে দায়িত্ব পালন করেছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব হিসেবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগকে হিরো আলমের চ্যালেঞ্জ, এ নিয়ে এবার মুখ খুললেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

বাংলাদেশের সরকার এর দিকে বার বার আসছে নানা ধরনের চ্যালেঞ্জ আর হুমকি। আর এই কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *