Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / এমপি হওয়ার আশা ব্যর্থ, শেষ পর্যন্ত আ.লীগের মনোনয়ন না পেয়ে যা বললেন মাহিয়া মাহি

এমপি হওয়ার আশা ব্যর্থ, শেষ পর্যন্ত আ.লীগের মনোনয়ন না পেয়ে যা বললেন মাহিয়া মাহি

বাংলাদেশের সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। অভিনেত্রী হিসেবে তার নাম থাকলেও তিনি চেয়েছিলেন সেই জনপ্রিয়তা কাজে লাগিয়ে রাজনীতির মাঠে আসতে। কিন্তু তার সেই আশা রয়ে গেলো আশা হয়েই। জানা গেছে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাননি ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি। এ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন জিয়াউর রহমান।

রোববার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করা হয়।

এদিকে দলের সিদ্ধান্ত মেনে নিয়ে মনোনয়ন না পেলেও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন মাহি। তিনি বলেন, ‘আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে জিয়াউর রহমানকে আওয়ামী লীগ মনোনীত করেছে। তার জন্য শুভ কামনা। আমাদের জাতীয় গহনা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জন্য যে সিদ্ধান্তই নিন না কেন, দলের সর্বোচ্চ মঙ্গলের জন্যই তিনি সিদ্ধান্ত নেবেন। এই বিশ্বাস আমার অনেক দিন ধরে ছিল এবং এখনও আছে।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী যাকে পছন্দ করবেন তাকেই ভালো হবে। জিয়াউর রহমান ও নৌকা প্রতীকের পক্ষে মাঠে কাজ করব।

নৌকা প্রতীকের জয় হবে আশা প্রকাশ করে মাহি বলেন, ‘আগামী ১ ফেব্রুয়ারি নৌকা ৫০ হাজার ভোটের ব্যবধানে জয়ী হবে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আবারও নৌকা বিজয়ী হবে। ওই এলাকার সবাইকে বলব, আপনারা সবাই নৌকার পক্ষে থাকবেন।

এ ছাড়া আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনা অন্য প্রার্থীদের উদ্দেশ্যে এ অভিনেত্রী বলেন, আসুন সবাই মিলে কাজ করি, নৌকাকে বিজয়ী করি। প্রধানমন্ত্রীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন উপহার দেব।

প্রসঙ্গত, মনোয়ন না পেলেও নৌকার হয়ে কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেছেন তিনি। আর এ থেকে বোঝাই যাচ্ছে পুরোদস্তর রাজনীতিতে যোগদান করতে চাইছেন জনপ্রিয় এই অভিনেত্রী। ভবিষ্যতে তিনি নতুন করে মনোয়োন পাওয়ার আশা রাখেন বলে ধারণা করা যাচ্ছে।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *