Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / ‘সালমানের সঙ্গে কাটানো আট বছর ছিল ভয়াবহ’,কি করেছেন তাকে এবার মুখ খুললেন অভিনেত্রী

‘সালমানের সঙ্গে কাটানো আট বছর ছিল ভয়াবহ’,কি করেছেন তাকে এবার মুখ খুললেন অভিনেত্রী

বলিউডের সব থেকে এলিজেবল ব্যাচেলর সালমান খান। ক্যারিয়ারে সব কিছু পেলেও এখনো করেননি বিয়ে। এর এই কারনে বলিউডের ভাই সালমান খানের প্রেম, বিয়ে নিয়েও কম অশান্তি হয়নি। বিভিন্ন সময়ে নায়িকাদের সঙ্গে রোম্যান্সের গুঞ্জন উঠেছে, কিন্তু আজ পর্যন্ত কোনো রোমান্স বাস্তবায়িত হয়নি। তবে ভাইজানের পুরনো প্রেমের গল্প প্রায়ই শিরোনামে থাকে। তার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন সাবেক প্রেমিকা সোমি আলি।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, সালমানের সঙ্গে কাটানো আট বছর ছিল ভয়ঙ্কর। সে সবসময় আমাকে অপমান করত। আমি কুৎসিত, মূর্খ এবং বিবেকহীন – তিনি সবাইকে বললেন। আমাকে বুঝতে, আমার কোন দাম নেই। এছাড়া একের পর এক মেয়ের সঙ্গে তার প্রেম ছিল। আমি তাদের মধ্য দিয়ে আট বছর পার করেছি, আমার জীবনের সবচেয়ে খারাপ সময়।

সালমানের সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে সোমি আগেই জানিয়েছেন, ‘রিলেশনশিপ চলতে চলতেই সালমান খান আমাকে ধোঁকা দেয়। এরপরই আমি তার সঙ্গে ব্রেকআপ করি।’

তার দাবি, সালমানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ ঐশ্বরিয়া। সোমির মতে, সালমান এবং আমি একসঙ্গে ভালো সময় কাটাচ্ছিলাম। তখনই ‘হাম দিল দে চুকে সনম’-এর শুটিং শুরু হয়। সেই ছবির বদৌলতে তাদের দুজনের (সালমান-ঐশ্বরিয়া) প্রথম দেখা হয়। ছবির কাজ শেষ হওয়ার আগেই তারা ডেটিং শুরু করেন।

সালমানের সঙ্গে এখনও যোগাযোগ আছে কি না, সে প্রসঙ্গে সোমির উত্তর, ‘না। অনেক বছর সালমানের সঙ্গে আমার কথা হয়নি। তবে তার মায়ের সঙ্গে দেখা হয়েছিলো।’

প্রসঙ্গত, এ দিকে বিয়ে থেকে এখনো মুখ ফিরিয়ে রেখেছেন সালমান খান। অনেকের ধারণা সালমান আর কখনোই বিয়ে করবেন না।

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *