Friday , January 27 2023
Breaking News
Home / Countrywide / স্ত্রীর হাতে মার খেয়ে সেই আরজে কিবরিয়া: রাফিয়ার জন্মদাতা মাকেও ঢুকতে দিতে পারি না আমার বাসায়

স্ত্রীর হাতে মার খেয়ে সেই আরজে কিবরিয়া: রাফিয়ার জন্মদাতা মাকেও ঢুকতে দিতে পারি না আমার বাসায়

সম্প্রতি নিজ স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় জিডি করে দেশের প্রায় প্রতিটি সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন সোশ্যাল মিডিয়ার অত্যন্ত জনপ্রিয় আরজে কিবরিয়া। গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি) কক্সবাজার সদর মডেল থানায় জিডি দায়ের করেন তিনি। সংবাদ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন উক্ত থানার ওসি রফিকুল ইসলাম

এদিকে সাধারণ ডায়েরিতে স্ত্রীর বিরুদ্ধে ছেলে ও নিজেকে মারধর ও হুমকির অভিযোগ আনা হয়েছে।

সি রফিকুল ইসলাম জানান, গোলাম কিবরিয়া ওরফে আরজে কিবরিয়া স্ত্রী-সন্তান নিয়ে কক্সবাজারে এসে পর্যটন এলাকার হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে থাকেন। বৃহস্পতিবার দুপুরে আরজে কিবরিয়ার স্ত্রী রাফিয়া লোরা তার সন্তানকে মারধর করেন। আরজে কিবরিয়া বাধা দিতে গেলে তার স্ত্রীও তাকে মারধর করেন। পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চাওয়া হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। পরে আরজে কিবরিয়া বাদী হয়ে স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে এক প্রশ্নের জবাবে কিবরিয়া বলেন, তিনি স্ত্রীর জন্য জন্মদাতা মাকে ঘরে ঢুকতে দিতে পারেন না।

লাবলু নামের এক ব্যক্তির কথার জবাবে কিবরিয়া বলেন, আমাকে এখন করতে হবে লাবলু ভাই। অনেক ত্যাগ করেছি…অনেক। আপনার চেয়ে ভালো কে জানে? জন্মদাতা মাকেও ঢুকতে দিতে পারি না আমার বাসায়। সন্তানকেও তাই বলে সেক্রিফাইস! নো, নেভার ! আর কতকাল পাবলিক ইমেজের ক্ষতি হবে ভেবে নিজেকে নিজে ধ্বংস করব। আমি সব কিছুর জন্য প্রস্তুত আছি । ইনশাআল্লাহ।’

এদিকে এ ঘটনায় গোটা এলাকাজুড়ে শুরু হয়েছে ব্যাপক শোরগোল। অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছন অনেকেই।

About Rasel Khalifa

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *