Tuesday , February 7 2023
Breaking News
Home / Sports / মেসিসহ পুরো আর্জেন্টিনা টিম কবে আসছে বাংলাদেশে, জানালো বাফুফে

মেসিসহ পুরো আর্জেন্টিনা টিম কবে আসছে বাংলাদেশে, জানালো বাফুফে

বাংলাদেশে মেসি ও আর্জেন্টিনা ফুটবল দলের যে কোটি কোটি ভক্ত রয়েছে সেটা এবারের কাতার ফুটবল বিশ্বকাপে আরেকবার প্রমানিত হলো। তবে এবারের বিশ্বকাপে বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তির বিষয়টি সবচেয়ে বেশি নজরে পড়েছে। এবার ফুটবলের কিংবদন্তী মেসিকে এদেশের কোটি ভক্তদের আরেকবার দেখার ইচ্ছা পূরন হতে চলেছে।
লিওনেল মেসিসহ জুনে বাংলাদেশে আসছে বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা ফুটবল দল। এমনটাই জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফে)।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, ২০১১ সালে ঢাকা সফরে মেসি যে সুযোগ-সুবিধা পেয়েছিলেন, আগের চেয়ে বেশি সুযোগ-সুবিধা দেওয়া হবে।

গত মাসে কাতারে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে বিশ্বকাপ জিতেছিল আর্জেন্টিনা। বিশ্বচ্যাম্পিয়নরা যখন আসবে, সেই সময় তাদের ম্যাচের ভেন্যু সুবিধা মানসম্পন্ন হতে হবে।

এ প্রসঙ্গে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মঙ্গলবার বলেন, ‘গত চারটি বিশ্বকাপ দেখার সুযোগ পেয়েছি। কাতারের স্টেডিয়াম সহ সবকিছুই ছিল আশ্চর্যজনক। মেসি আমাদের এখানে আগে একবার খেলে গেছেন। আমি এটুকু বলতে পারি, তাদের আগেরবারের চেয়ে অনেক বেশি সুবিধা দেওয়া হবে।

বাংলাদেশে আর্জেন্টিনার বিপুল ভক্ত রয়েছে। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর থেকে বাংলাদেশে মেসির আর্জেন্টিনাকে আনার বিষয়টি নিয়ে চেষ্টা করে। আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনকে চিঠি দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

৬ সেপ্টেম্বর ২০১১ তারিখে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফিফা প্রীতি ম্যাচে আর্জেন্টিনা নাইজেরিয়াকে ৩-১ গোলে পরাজিত করে। আর্জেন্টিনার হয়ে গঞ্জালো হিগুয়েন এবং অ্যাঞ্জেল ডি মারিয়া একটি গোল করেন। অন্য গোলটি ছিল আ”ত্মঘা”/তী।

প্রসংগত, আর্জেন্টিনা, পুরো দেশটি এবার বাংলাদেশের ভক্তদের ভক্তি লক্ষ্য করেছে। সেদিক থেকে বাংলাদেশে মেসির আসার বিষয়টি অন্য মাত্রা পেতে পারে। কারন এবারের ফুটবল বিশ্বকাপের শিরোপা অর্জন করেছে দলটি। তাই সেই জুন পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে আর্জেন্টিনা ভক্তদের।

About bisso Jit

Check Also

‘সালামু আলাইকুম বাংলাদেশ’, ভিডিও বার্তায় রোনালদো (ভিডিওসহ)

ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমান বিশ্বের এটি এমন একটি নাম যে নামটি চিনে না বিশ্বে এমন মানুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *