Friday , January 27 2023
Breaking News
Home / Countrywide / ভাড়াটিয়ার খাটের নিচে বাড়ির মালিকের স্ত্রীর নিথর দেহ, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

ভাড়াটিয়ার খাটের নিচে বাড়ির মালিকের স্ত্রীর নিথর দেহ, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার শহর এলাকার পশ্চিম মেড্ডা বড় বাড়ি নামক এলাকায় এক বৃদ্ধাকে খু”/নের অভিযোগ উঠেছে। ঐ বৃদ্ধার নিথর দেহটি তাদের এক ভাড়াটিয়ার বাসার খাটের নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনার পর ভাড়াটিয়া আমিন নামের এক ২৬ বছর বয়সী যুবককেকে গনপিটুনি দেয় এলাকাবাসী।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে ওই এলাকার সবুজ আলীর বাড়ি থেকে নিথর দেহটি উদ্ধার করা হয়। প্রয়াতের নাম শিরিনা বেগম (৬০)। তিনি সবুজ আলীর স্ত্রী।

প্রয়াতের ছেলে মোশাররফ হোসেন বলেন, আমাদের বসবাস করা একটি বাড়ি ছাড়াও পাশে আরও একটি বাড়ি ভাড়া দেওয়া আছে। সেখানে তিনটি ঘরে আলাদা ভাড়াটিয়ারা থাকেন। শনিবার বেলা ১১টার দিকে মা ভাড়া আনতে ওই বাড়িতে যান। পরে বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে মাকে পাওয়া যায়নি।

তিনি আরও জানান, শনিবার দুপুরে ভাড়াটিয়া আমিন মিয়ার বাড়িতে গিয়ে তার মাকে খাটের নিচে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ”ত ঘোষণা করেন। ধারনা করা হচ্ছে, ভাড়া নিয়ে কথা কাটাকাটির পর রেগে গিয়ে ঐ যুবক এই ঘটনা ঘটিয়েছে।

শনিবার বিকেলে এ ঘটনা ঘটে বলে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান। প্রয়াতের দেহটি হাসপাতালের ম”/র্গে রাখা হয়েছে। স্থানীয়রা তাকে গনপিটুনি দেওয়ার পুলিশের হাতে তুলে দেয় এরপর আমিনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্রয়াতের গলায় বেশ বড় ধরনের আঘা”তের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে এই ঘটনার বিষয়ে যেটা মনে করা হচ্ছে, তাকে গলায় কোনো কিছু দিয়ে ফাঁ”স দেওয়া হয়েছে।

About bisso Jit

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *