Thursday , March 30 2023
Breaking News
Home / Entertainment / বিয়ে নিয়ে সোজাসাপটা উত্তর দিলেন জয়া আহসান

বিয়ে নিয়ে সোজাসাপটা উত্তর দিলেন জয়া আহসান

এপার বাংলা ওপার বাংলা ২ বাংলাতেই জনপ্রিয়তা পাওয়ার মধ্য দিয়েই অভিনয় চালিয়ে যাচ্ছেন বাংলাদেশের বিনোদন জগতের জয়া আহসান। ইতিমধ্যে তিনি বলিউডের সিনেমায় যুক্ত হয়েছেন বলে জানা গেছে। এই লাস্যময়ী অভিনেত্রী ৪০ বছর বয়সেও তারুণ্যের দ্যুতি ছড়িয়ে যাচ্ছেন। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে নিজের বিয়ে নিয়ে কথা বলেন জয়া।

রাজধানীর বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে হঠাৎ হাজির হয়ে বর-কনেকে চমকে দিচ্ছেন এই নন্দিত অভিনেত্রী। মূলত এটি একটি প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ।। কোম্পানির একটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। আর সেই প্রচারণার অংশ হিসেবেই হঠাৎ হুটহাট বিয়ের অনুষ্ঠানে হাজির হচ্ছেন জয়া।

তবে হঠাৎ করেই অন্যের বিয়েতে অভিনেত্রীর হঠাৎ করে হাজির হতে দেখায় তার বিয়ে নিয়েও প্রশ্ন উঠেছে ভক্ত-অনুরাগীদের মনে। তাদের প্রিয় তারকা বিয়ে করছেন কবে?

বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে নিজের বিয়ে নিয়ে সোজাসাপ্টা জবাব দিয়েছেন তিনি। এ অভিনেত্রী বলেন, আমি এখন খুবই ভালো আছি। কেন আমার পায়ে বেড়ি পরাতে চাইছেন আপনারা।

তিনি আরও বলেন, আমার বিয়ে করার কোনো ইচ্ছা নেই। আসলে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না, কখন কী হয়! কিন্তু আপাতত আমি বিয়ে করতে চাই না।

প্রসঙ্গত, এই সিনেমাতে জয়া আহসানের সাথে অভিনয় করতে দেখা যাবে বলিউডের বিখ্যাত অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীকে। তাছাড়া এই ছবিতে বলিউডের আরও বেশ কয়েকজন স্বনামধন্য অভিনেতা-অভিনেত্রী অভিনয় করবেন। চলমান বছরেই এই ছবিটি দেখা যাবে এমনটি বলেছেন এই ছবির নির্মাতা।

About bisso Jit

Check Also

মধ্যরাতে একই বিছানায়, অভিনেতা-অভিনেত্রীর ঘনিষ্ঠ মুহূর্ত ফাঁস (ভিডিওসহ)

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় টালিউডের অন্যতম জনপ্রিয় তারকা জুটি শ্রীমা ও ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *