Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত শাকিবের হাঁড়ির গোপন খবর সবাইকে জানিয়ে দিলেন অপু বিশ্বাস

শেষ পর্যন্ত শাকিবের হাঁড়ির গোপন খবর সবাইকে জানিয়ে দিলেন অপু বিশ্বাস

বাংলাদেশে বর্তমানে চলছে ফুটবল উন্মাদনা। সারা বিশ্বের মত এ দশেও বিশ্বকাপ ফুটবলের জ্বরে পুড়ছে সব ফুটবল সমর্থকরা। বিশেষ করে বাংলাদেশ বা শুধু কাতার নয়, বিশ্বকাপের উন্মাদনা চলছে জাতিসংঘের সদস্য ১৯৩টি দেশে।বিশ্বকাপকে ঘিরে বাংলাদেশি তারকাদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ইতিমধ্যে অনেক তারকাই তাদের প্রিয় দলের নাম প্রকাশ করেছেন। তবে এক্ষেত্রে ব্যতিক্রম ঢালিউড সুপারস্টার শাকিব খান। তিনি যে ফুটবল দলের সমর্থন করেন তার নাম এখনও প্রকাশ করেননি।

যদিও ২০১৪ সালে দেশের একটি শীর্ষ ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে সাকিব বলেছিলেন, ছোটবেলা থেকেই তিনি ব্রাজিলের সমর্থক। পরে ২০১৮ এবং ২০১৯ সালে দুটি পৃথক সাক্ষাৎকারে আর্জেন্টিনা সমর্থন জানিয়েছিল। শুধু তাই নয়, ব্রাজিল-আর্জেন্টিনার জার্সির দুটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

যার কারণে সাকিবের ভক্তরা বুঝতে পারছেন না তাদের প্রিয় নায়ক আসলে কোন দলের সমর্থক! তবে পাত্রের কথা কৌশলে জানিয়েছেন তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

একটি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপক অপুকে প্রশ্ন করেন, আপনি একসময় শাকিব খানের স্ত্রী ছিলেন। আপনি একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন. সোশ্যাল মিডিয়ায় দেখছি তিনি ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলকেই সমর্থন করছেন। কিন্তু পাত্রের খবর জানেন। আসলে তিনি কোন দলকে সমর্থন করেন?

এ প্রশ্নের জবাবে প্রকাশ্যে কিছু বলেননি অপু। তবে তিনি ইঙ্গিত করে বলেছেন, ‘আমি অন্ধভাবে ব্রাজিলকে সমর্থন করতাম। একটা সময় ছিল যখন পেস্ট্রির দোকানে ব্রাজিলিয়ান কেক বিক্রি হত। সেই কেকগুলো নিয়ে আসতাম। আজ ব্রাজিল জিতবে, কাটব। যদিও প্রায়ই তা ছিল না। হেরে যেত ব্রাজিল। তাই এটা নিয়ে অনেক হাসাহাসি করতেন শাকিব। খেলা চলাকালীন মাঝেমধ্যেই এমন ঘটনা ঘটে। তাই আমি নির্দিষ্ট করে বলতে চাই না সাকিব কোন দলের সমর্থক, কারণ সে বিষয়টি এড়িয়ে যাচ্ছে।

প্রসঙ্গত,অপু প্রকাশ্যে না বললেও এটা নিশ্চিত করেই বলা যায় যে সাকিব আর্জেন্টিনার সমর্থক। তাই ভাইজানের ভক্তদের মধ্যে যারা আর্জেন্টিনার সমর্থক, তারা এবার বাড়তি উল্লাস করতে পারেন।এ দিকে গতকাল বাঁচা মরার ম্যাচে জিতেছে আর্জেন্টিনা। আর সেই থেকেই দেশের আর্জেন্টিনা সমর্থক তারকারা করছেন বেশ উল্লাস।

About Rasel Khalifa

Check Also

সংসার জোড়া লাগার এক মাস না যেতেই, এবার রাজ-পরীর নতুন তথ্য ফাঁস করলেন শাওন

ঢাকাই সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ আর পরীমনি। দাম্পত্য জীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *