Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / বড় পদ পাওয়ায় বোন রিমিকে অভিনন্দন জানিয়ে যা বললেন সোহেল তাজ

বড় পদ পাওয়ায় বোন রিমিকে অভিনন্দন জানিয়ে যা বললেন সোহেল তাজ

আ.লীগের সভাপতি মণ্ডলীর সদস্য হিসেবে মনোনীত হলেন সিমিন হোসেন রিমি এবং তাকে গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় তার আসনের জনগন শুভেচ্ছা জানিয়েছেন। সিমিন হোসেন হলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের কন্যা, যিনি সুযোগ্য রাজনীতিবিদ হিসেবে অধিক জনপ্রিয়তা পেয়েছেন তার সংসদীয় আসনে। সিমিন হোসেন রিমি দলের সভাপতি মণ্ডলীর সদস্য হওয়ায় মন্তব্য করেছেন ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

শনিবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে মহিলা আওয়ামী লীগের সভায় তার নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় সিমিন হোসেন রিমিকে অভিনন্দন জানিয়েছেন তার ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

তার ভেরিফায়েড ফে”সবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি লিখেছেন- “আমার মেজো বোন, কাপাসিয়া-গাজীপুর থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য সিমিন হোসেন রিমিকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা। ”

২০২০ সালের ১৩ জুন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বিশ্বব্যাপী ছড়িয়ে পরা রোগে প্রয়াত হন। আরেক সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন ওই বছরের ৯ জুলাই প্রয়াতথন। এরপর ২০২১ সালের ১৪ এপ্রিল আবদুল মতিন খসরু প্রয়াত যান। সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক মন্ত্রী কামরুল ইসলাম ও রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনকে এই তিনটি পদ দেওয়া হয়।

অবশেষে ১১ সেপ্টেম্বর সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে প্রেসিডিয়াম সদস্যের আরেকটি পদ শূন্য হয়। আগামী ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। এর এক মাস আগে এই শূন্যপদে আনা হয় সিমিন হোসেন রিমিকে।

সিমিনকে এই পদ দেওয়ার জন্য তার আসনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী সাধুবাদ জানিয়েছেন। দেশের জাতীয় চার নেতার অন্যতম একজনের সন্তানকে পদটি দেওয়ার জন্য মুক্তিযোদ্ধারা সন্তোষ প্রকাশ করেছেন। সোহেল তাজ রাজনীতিতে ফের সক্রিয় হবেন কিনা সে বিষয়ে এখনও তেমন কিছু জানাননি তিনি।

About bisso Jit

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *