Saturday , January 28 2023
Breaking News
Home / Countrywide / ‘কাতার ফুটবল বিশ্বকাপে জয়ের সম্ভাবনায় নেই আর্জেন্টিনা’

‘কাতার ফুটবল বিশ্বকাপে জয়ের সম্ভাবনায় নেই আর্জেন্টিনা’

কাতার বিশ্বকাপ একদম শেষ পর্যায়ে চলে এসেছে, সেমিফাইনালে ক্রোয়েশিয়ার সাথে লড়াইয়ে আর্জেন্টিনা জয় পাবে কিনা সে বিষয়ে বেশ চিন্তায় ছিল দলটি সেই সাথে দলের সমর্থকেরা। গতকালের ম্যাচে জয়ের পর ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে নিল লিওনেল মেসির নেতৃত্বাধীন দল। ফাইনালে কে জিতবে সেটা এখন দেখার বিষয়। তবে মেসির শিরোপা জয়ের সম্ভাবনা দেখছেন কিংবদন্তি ফুটবলার রোনাল্ডো নাজারিও।

ব্রাজিলের এই কিংবদন্তি সংবাদমাধ্যমকে বলেন, বিশ্বকাপের শুরু থেকেই আমার ধারণা ছিল ব্রাজিল ও ফ্রান্সের মধ্যে কেউ বিশ্বকাপ জিতবে। ব্রাজিল আর প্রতিযোগিতায় নেই। তবে ফ্রান্স আছে। আমার দেখে মনে হচ্ছে ওরাই বিশ্বকাপ জিতবে।’

রোনালদো আরও বলেন, ‘আর্জেন্টিনা মেসির ওপর নির্ভরশীল। মেসি আটকে গেলে দলের পক্ষে জেতা কঠিন। তবে একজন ফুটবলারের ওপর ভরসা করে না ফ্রান্স। তাদের অনেক ভালো ফুটবলার আছে। তাই তাদের জেতার সম্ভাবনা বেশি।

২০১৮ সালের বিশ্বকাপ ফটবলে ফাইনালে যে দুটি প্রতিদ্বন্ধী দল মুখোমুখি হয়েছিল, সে দুটি দেশ হলো- ফ্রান্স ও ক্রোয়েশিয়া। ক্রোয়েটদের পরাজিত করে শিরোপা ঘরে তুলে নেয় ফ্রান্স। চলমান ফুটবল বিশ্বকাপেও সেমিফাইনাল রয়েছে এই দল দুটি। তবে এখন দেখার বিষয় কী করে এই দুটি দেশ।

About bisso Jit

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *