Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / শাহরুখ খানের সাথে দেখা করে বাংলা সিনেমার অভিনেত্রীর বিশেষ এক আবদার, কি জবাব দিলেন কিং খান

শাহরুখ খানের সাথে দেখা করে বাংলা সিনেমার অভিনেত্রীর বিশেষ এক আবদার, কি জবাব দিলেন কিং খান

রোমান্স কিং শাহরুখ খান। তিনি বলিউডের একছত্র বাদশা।দীর্ঘ বিরতির পর আবারো আসছেন তিনি তার রাজ্যে।পাঠান সিনেমার মধ্যে দিয়ে কামব্যাক করতে চলেছেন এই মহাঅভিনেতা। এদিকে শাহরুখের ‘বেশরাম রং’ গানে তার আকর্ষণীয় লুক দেখে ভক্ত হয়ে গেছেন মিমি চক্রবর্তী। এবার নিজের পছন্দের কথা খুলে বললেন অভিনেত্রী।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় কিং খান টুইটারে ১৫ মিনিটের জন্য ভক্তদের সাথে চ্যাট করেছিলেন। এর আগে বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা হয় শাহরুখ-মিমির। সেই উজ্জ্বল স্মৃতি এখনও তাজা অভিনেত্রীর মনে। এবং তাই মিমি শনিবার #AskSRK সেশনে অংশগ্রহণ করা থেকে নিজেকে আটকে রাখতে পারেননি।

সেই অধিবেশনে অংশ নেওয়ার পর শাহরুখকে প্রশ্ন করেন অভিনেত্রী। তিনি টুইটারে লিখেছেন, আপনি কি আমাকে পাঠান ২-এ কাস্ট করবেন? যদিও বাঙালি অভিনেত্রীর এই টুইট নজরে পড়েনি বলিউড সুপারস্টারের। আর মিমি আবদারের কোন উত্তর পেল না।

একজন ভক্ত আক্ষেপ করে লিখেছেন, তিনি বাঙালির প্রশ্নের উত্তর দিচ্ছেন না। আমি শুরু থেকেই চেষ্টা করছি, কিন্তু উত্তর পাইনি।

তবে ভক্তের এমন কথা শোনার পর শাহরুখের তরফে নেটিজেনদের উদ্দেশে অভিনেত্রী বলেন, এভাবে বলবেন না। তিনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে যান। লক্ষ লক্ষ মানুষ তার কাছে পৌঁছানোর চেষ্টা করছেন (টুইটের মাধ্যমে), কারো পক্ষে এত প্রশ্নের উত্তর দেওয়া অসম্ভব।

প্রসঙ্গত, জিরো সিনেমা বাক্স অফিস এ একেবারেই মুখ থুবড়ে পরে যায়। আর সেই থেকেই সিনেমা বানানোর কাজ বন্ধ করে দেন শাহরুখ খান। এরপর কেটে গেছে ৪ বছরের বেশি সময়। সিনেমার সেই খোঁড়া ঘুচিয়ে আবারো তিনি ফিরছেন তার স্বমহিমায়। বলতে গেলে ২০২৩ সালটি একেবারেই নিজের করে নিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে অপু বিশ্বাসের কথায় নতুন ইঙ্গিত

দীর্ঘদিন হয়ে গেল চিত্রনায়ক শাকিব খান এবং অপু বিশ্বাসের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তবে তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *