Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / দুই সন্তান নিয়ে পালানোর চেষ্টা, সেই জাপানি মাকে আটক করলো পুলিশ

দুই সন্তান নিয়ে পালানোর চেষ্টা, সেই জাপানি মাকে আটক করলো পুলিশ

উচ্চ আদালতের দেয়া নির্দেশনা’র কোনো তোয়াক্কা না করেই গোপনে দুই সন্তানকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আলোচিত সেই জাপানি নারী নাকানো এরিকো’কে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক হয়েছে। তাদের পালিয়ে যাওয়ার বিষয়টি অবগত হওয়ার পরই বিমানে উঠা থেকে তাদেরকে বিরত রাখে বিমান কর্তৃপক্ষ।

ইমরান-এরিকো দম্পতি এখন দেশের আলোচিত। বিচ্ছেদের পর দুজনেই সন্তানদের নিজেদের কাছে রাখতে চান। পরে বিষয়টি হাইকোর্টে পৌঁছায়।

গত বছরের ২১ নভেম্বর হাইকোর্টের রায়ে দুই জাপানি শিশু তাদের বাবা ইমরান শরিফের সঙ্গে বাংলাদেশে থাকবে। রায়ে বলা হয়েছে, জাপান থেকে আগত মা বছরে তিনবার তার দুই সন্তানের সঙ্গে ১০ দিন একা সময় কাটাতে পারবেন। জাপানি মায়ের যাতায়াত ও থাকার যাবতীয় খরচ বাবা ইমরান শরীফকে বহন করতে হবে। তবে অতিরিক্ত সময় যাওয়া-আসা করলে তা মাকেই বহন করতে হবে।

এরই মধ্যে ইমরানকে না জানিয়ে এরিকো সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে চড়ে দুই সন্তানকে নিয়ে জাপানের উদ্দেশে রওনা দিতে চেয়েছিলেন। পরে শুক্রবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। শুক্রবার মধ্যরাতে ইমরান জাপানে যাওয়ার কথা বিমানবন্দর কর্তৃপক্ষকে জানালে নাইকোর যাত্রা বন্ধ হয়ে যায়।

শনিবার সকালে ইমরান শরীফ জানান, তার জাপানি স্ত্রী গোপনে তাদের দুই সন্তানকে নিয়ে পালিয়ে যেতে চেয়েছিলেন। এ ঘটনায় তাকে সহায়তা করেন নাসরীন নাহার ও নাজমুল নামের আরেক বন্ধু। খবর পেয়ে বিমানবন্দর কর্তৃপক্ষকে জানালে তাদের বিমানে উঠতে দেয়নি। পরে আমি নিজে হাজির হয়ে হাইকোর্টের আদেশ দেখালে বিমানবন্দর কর্তৃপক্ষ ব্যবস্থা নেয়।

অনেকটা ভালোবেসে জাপানি নারী নাকানো এরিকো’কে বিয়ে করেছিলেন বাংদেশের ইমরান ইমরান শরীফ। কিন্তু দাম্পত্য কলহের জের ধরে শেষমেষ বিচ্ছেদের পথে হাটেন তারা।

About Rasel Khalifa

Check Also

সবাইকে মঞ্চ থেকে নামিয়ে দিলেন হিরো আলম, জানালেন কারণ

হিরো আলম বর্তমান সময়ে একটি আলোচিত নাম, তিনি শুধু বিনোদন জগতে নয় এবার রাজনীতিতে আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *