Tuesday , February 7 2023
Breaking News
Home / opinion / কোন ক্ষমতা বলে প্রধানমন্ত্রীর বাসভবনের অস্ত্রাগার পরিদর্শন করছেন জেনারেল আজিজের ভাতিজা (ভিডিও)

কোন ক্ষমতা বলে প্রধানমন্ত্রীর বাসভবনের অস্ত্রাগার পরিদর্শন করছেন জেনারেল আজিজের ভাতিজা (ভিডিও)

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। আর এই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের বড় ভাই আনিস আহমেদের ছেলে আসিফ আহমেদকে। এ নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে নানা ধরনের আলোচনা সমালোচনা। এবার এ নিয়ে নিজের মতামত দিয়েছেন জুলকারনাইন সায়ের। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

ভিডিওতে যাকে দেখছেন তিনি সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের বড় ভাই আনিস আহমেদের ছেলে আসিফ আহমেদ। এই ব্যক্তির রাজনৈতিক পরিচয় হলো তিনি রাজধানীর ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর। এবং দেশের দুই শীর্ষ সন্ত্রাসী হারিস-জোসেফের ভাতিজা। অতীতে সে নিজেও বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারী বাসভবন; গণভবনে পুলিশের বিশেষায়িত ইউনিট এসপিবিএন (স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়ন) এর অস্ত্রাগার পরিদর্শন করছেন তিনি। স্বাভাবিক ভাবেই যে কোন অস্ত্রাগার অত্যন্ত স্পর্শকাতর তার উপর প্রধানমন্ত্রীর বাসভবনের অস্ত্রাগার তো অতি মাত্রায় স্পর্শকাতর। সেখানে আসিফ কোন পদাধিকার বলে প্রবেশ করলো আর উপস্থিত এসপিবিএন কর্মকর্তাই বা কেন তাকে এসপিবিএনের স্ট্যান্ডার্ড ইস্যুকৃত আর্মস ও এসএমটি৯ এর খুঁটিনাটি বর্ননা করছেন?

কর্তব্যরত নিরাপত্তা সদস্যরা ব্যতিত কাউকেই এভাবে অস্ত্রাগারে ঢুকিয়ে ভিভিআইপি সিকিউরিটি ডিটেইলের হাতিয়ার সম্পর্কে জ্ঞান প্রদান করা উচিত না। এটা বাজে রকমের অপেশাদারিত্বের পরিচয় দেয়।

প্রসঙ্গত, বাংলাদেশের সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ। তিনি বাংলাদেশের অন্যতম সমালোচিত একজন ব্যক্তি। ক্ষমতা ছাড়ার পর থেকেই রয়েছেন দেশের বাইরে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগকে হিরো আলমের চ্যালেঞ্জ, এ নিয়ে এবার মুখ খুললেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

বাংলাদেশের সরকার এর দিকে বার বার আসছে নানা ধরনের চ্যালেঞ্জ আর হুমকি। আর এই কথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *