Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া, স্বামীকে জিজ্ঞাসাবাদ

মারা গেলেন জনপ্রিয় অভিনেত্রী আলিয়া, স্বামীকে জিজ্ঞাসাবাদ

আজ বুধবার (২৮ ডিসেম্বর) সকালে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ার সড়কে জনপ্রিয় অভিনেত্রী ইশা আলিয়াকে প্রকাশ্যে ‘গু”লি’ করে ‘হ”’ত্যা”’ করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বামী প্রকাশ কুমার। আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃ;;ত; ঘোষণা করেন। গুণী এই অভিনেত্রীর মৃত্যর খবরে গোটা বিনোদন অঙ্গনজুড়ে বইছে শোকের কালো ছায়া।

জানা গেছে, ব্যক্তিগত গাড়িতে রাচি থেকে কলকাতায় যাচ্ছিলেন ইশা আলিয়া। এসময় সঙ্গে ছিলেন তার স্বামী প্রকাশ কুমার ও তাদের তিন বছরের এক কন্যা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন প্রকাশ। পুলিশ তাকেও জিজ্ঞাসাবাদ করেছে এবং ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মামলার বক্তব্য তুলে ধরে এক পুলিশ কর্মকর্তা গণমাধ্যমকে বলেন- ‘পরিবারটি তাদের নিজস্ব গাড়িতে কলকাতার দিকে যাচ্ছিল। সকাল ৬টার দিকে তারা একটি নির্জন স্থানে গাড়ি থামায়। মূলত, প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়ি থেকে নামলেন প্রকাশ কুমার। তখনই তিন ডাকাত তাদের ওপর হা’ম’লা’ চালায়। আলি’য়া প্রতি’রোধ করার চে’ষ্টা করলে তাকে ‘গু”লি’ ক’রা’ হয়।’

প্রকাশ কুমার একজন চলচ্চিত্র পরিচালক। আর ঝাড়খণ্ডে’র জনপ্রিয় অভিনেত্রী ইশা আলিয়া। তার ভালো নাম রিয়া কুমারী। তবে পর্দায় তিনি ইশা আলিয়া নামেই পরিচিত। প্রকাশ কুমার বলেন- ‘আমার স্ত্রী তার মেয়েকে নিয়ে গাড়িতে বসে ছিলেন। দুর্বৃত্ত”রা’ আমার মা’নিব্যাগ চুরির চেষ্টা করলে আমার স্ত্রী গাড়ি থেকে নেমে প্রতিরোধের চেষ্টা করেন। আর এ সময় তারা এশাকে ‘গু”লি’ করে।

এদিকে এ বিষয়ে স্থানীয়দের সঙ্গে যোগাযোগ করা হলে তারা সংবাদ মাধ্যমকে জানান, এলাকাটি জনশূন্য হওয়ায় ওই অভিনেত্রীর স্বামী প্রায় ২ কিলোমিটার পথ গাড়ি চালিয়ে সাহায্যের জন্য যান। তবে হাসপাতালে নেয়ার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

About Rasel Khalifa

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *