Tuesday , January 31 2023
Breaking News
Home / Entertainment / অভিনেত্রী আলিয়ার মৃত্যুতে গ্রেপ্তার স্বামী, বেরিয়ে এলো গুরুত্বপূর্ণ তথ্য

অভিনেত্রী আলিয়ার মৃত্যুতে গ্রেপ্তার স্বামী, বেরিয়ে এলো গুরুত্বপূর্ণ তথ্য

সম্প্রতি গত কয়েকদিন আগেই এক স’ন্ত্রা”সী’দের ‘গু”’লি”তে নি’র্ম”ম’ভা’বে ‘নি”হ”ত’ হন ভারতীয় টেলিভিশনের বেশ আলোচিত অভিনেত্রী ইশা আলিয়া। তার মৃ”’ত্যু’তে এখনো শোকের সাগরে ভাসছেন ভক্ত-শুভাকাঙ্খীরা। এদিকে গুণী এই অভিনেত্রীর ‘মৃ”ত্যু”র ঘটনায় তদন্ত যতই এগোচ্ছে ততই যেন একের পর এক প্রকাশ্যে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য।

তার স্বামী প্রকাশ আলবেলা দা”বি করেছিল হাওড়ার বাগনানে ১৬ নম্বর জাতীয় সড়কে তাকে ”খু”’ন” করা হয়েছিল।

কিন্তু তদন্তকারীরা জানেন, গাড়ি হাওড়ায় ঢোকার আগেই রিয়াকে ”খু”ন”’ ‘করা হয়। আর তখন প্রকাশ বাগনান এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। রিয়া ”খু”’নে”র অভিযোগে ইতিমধ্যেই স্বামী প্রকাশকে গ্রেফতার করেছে হাওড়া পুলিশ। প্রকাশ বর্ত’মানে পুলিশ হেফাজতে রয়েছে।

কিন্তু প্রকাশের দাবি, হাওড়ার বাগনানের কাছে গাড়ি থামালে দুষ্কৃতীরা আচমকা তাদের বন্দু’ক দে’খিয়ে তাকে ছি’ন’তা’ই করার চেষ্টা করে। এরপর রিয়াকে ”গু”’লি” করে ”হ””ত্যা” করা হয়। ওই ঘটনায় প্রথম থেকেই প্রকাশ’কে নিয়ে সন্দেহ ছিল পুলিশের। প্রকাশ ছাড়াও গ্রেফতার করা হয়েছে তার ভাই সন্দীপকেও।

ঘটনার সময় রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী বুধবার ভোর ৪টার দিকে রিয়াকে ”খু”’ন’ ‘করা হয়। এ সময় তিনি ঘুমিয়ে ছিলেন। জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মেয়েকে নিয়ে বাড়ি থেকে বের হন রিয়া।

বুধবার ভোর সাড়ে ৪টায় ডেবরা টোল প্লাজার সিসিটিভি ফুটেজে গাড়িটিকে দেখা গেছে। টোল প্লাজার মধ্য দিয়ে যাওয়ার সময় গাড়ির ভিতরের অবস্থা পরীক্ষা করার জন্য চিত্রটি উন্নত করতে সফ্টওয়্যার ব্যবহার করা হচ্ছে।

পুলিশ সুপার স্বাতী ভাঙ্গালিয়া বলেন, রিয়া’কে ‘দু”র্বৃ”ত্ত”রা ‘হ”ত্যা” ক’রেছে বলে প্রথম থেকেই প্রকাশ তার বক্তব্যে ‘অবিচল ছিল। পুলিশ ঘটনাস্থল খতিয়ে দেখছে এবং এর সঙ্গে আর কেউ জড়িত কিনা তা জানার চেষ্টা করছে। এছাড়া পুলিশের একটি দলও ঝাড়খণ্ডে পাড়ি দিয়েছে বলেও জানানা তিনি।

এদিকে ইশা আলিয়ার মৃত্যুর ঘটনায় স্থানীয়দের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, ‘গু”লি” ”’বি”’দ্ধ’ হওয়ার পর ওই অভিনেত্রীকে প্রায় দেড় কিলোমিটার গাড়ি চালিয়ে হাসপাতালে নিয়ে যান স্বামী। কিন্তু ততক্ষনাৎ অনেক দেরি হয়ে যায়। হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

About Rasel Khalifa

Check Also

যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানের ভিন্ন এক স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

বাংলা সিনেমার অন্যতম সুপারস্টার অভিনেতা শাকিব খান। অভিনয় কর্মজীবনে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *