Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / অবশেষে এলো বড় সুখবর, সব ভুলে আবারও এক হলেন রাজ-পরীমনি

অবশেষে এলো বড় সুখবর, সব ভুলে আবারও এক হলেন রাজ-পরীমনি

দাম্পত্য কলহের জের ধরে সম্প্রতি গত কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমের স্বামী ও শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন চিত্রনায়িকা পরীমনি। চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে ঘিরে স্বামী রাজের বিরুদ্ধে এর আগে একাধিক অভিযোগ তুলতে দেখা যায় পরীমনিকে।

তবে সংসার ভাঙার এই কঠিন সময়ে পরীমনিকে বুধবার সকালে বেশ খোশ মেজাজে দেখা গেছে। বুধবার সকালে, তিনি তার ফেসবুক সোশ্যাল মিডিয়ায় ১৭ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যায়, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির প্রচারে ঢাকার বিএফ শাহীন স্কুলে রয়েছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘শুভ সকাল, আমাদের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রধান দর্শক আপনাদের জন্য অনেক অনেক ভালোবাসা। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি।

এদিকে বুধবার রাতে আরেক অভিনেত্রী শিরিন শীলা একটি পোস্ট শেয়ার করে বলেন, রীমনি-রাজ মান-অভিমান ভুলে একসঙ্গেই আছেন। তিনি লিখেছেন, ‘অভিনন্দন বন্ধু পরীমনি। সকল ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার একটি সুখী পরিবার গড়ে তোলার জন্য। পরীর সংসার ধ্বংস দেখে যারা খুশি হয়েছিল তাদের বিষ খেয়ে মরতে হবে কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার অধিকার নেই। পরী-রাজের জয় হোক। ‘

বুধবার গভীর রাতে পরীমনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে দেখা যায়, পরী পরনে শাড়ি আর হাতে ফুল। গান বাজছে। গানের তালে দাম্পত্য জীবনের ঝগড়া ভুলে, মিষ্টি হাসিতে খুশি পরী।

গত ২০২১ সালের ১৭ অক্টোবর অনেকটা লুকিয়েই রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন পরীমনি। বর্তমানে এক পুত্র সন্তানের অভিভাবক এই দম্পতি।

About Rasel Khalifa

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *