Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / হঠাৎ বলিউড অভিনেত্রী কাজল ও শাকিব খানকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা, জানা গেল কারণ

হঠাৎ বলিউড অভিনেত্রী কাজল ও শাকিব খানকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা, জানা গেল কারণ

বলিউডের অত্যন্ত জনপ্রিয় ও সাড়া জাগানো অভিনেত্রী কাজল দেবগন। ১৯৯২ সালে ‘বেখুদি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। তবে পরবর্তীতে শাহরুখ খানের বিপরীতে ‘বাজীগর’ সিনেমায় কাজ করে সবার নজরে আসেন গুণী এই অভিনেত্রী।

আর এদিকে সম্প্রতি ঢাকাই সিনেমার অন্যতম অভিনেতাশাকিব খান ও কাজলকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

জানা গেছে, এবার শাকিব খানকে দেখা যেতে পারে বলিউডের শীর্ষ নায়িকা কাজলের সঙ্গে। এমনই কিছু পরিকল্পনা করেছেন দেশের কিংবদন্তি অভিনেত্রী শাবানার স্বামী ও এসএস প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার ওয়াহিদ সাদিক।

ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করবেন তারা। সিনেমাটিতে নায়ক হিসেবে থাকবেন বাংলাদেশের শাকিব খান এবং নায়িকা হবেন বলিউড অভিনেত্রী কাজল বা বিদ্যা বালান। ওয়াহিদ সাদিক এক সংবাদপত্রকে এমনটাই জানিয়েছেন।

শাবানা ও তার স্বামী প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক। ১৯৯৭ সালের দিকে তারা চলচ্চিত্র জগত ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান। এরপর প্রায় প্রতি বছর দেশে এলেও নির্মাণকাজে ফিরতে পারেননি। বর্তমানে ঢাকার চলচ্চিত্রের পুনরুজ্জীবনের কারণে দীর্ঘ দুই বছর পর চলচ্চিত্র নির্মাণে ফিরছেন এই জুটি। তবে এবার ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমা বানাবেন তারা।

এ তথ্য জানিয়ে ওয়াহিদ সাদিক বলেন, দেশীয় চলচ্চিত্রের প্রাণ ফিরিয়ে আনতে প্রযোজনায় ফেরার সিদ্ধান্ত নিয়েছি। নাম চূড়ান্ত না হওয়া সিনেমায় অভিনয় করবেন শাকিব খান এবং বলিউডের কাজল বা বিদ্যা বালান। এর আগে, প্রযোজনা সংস্থা এসএস প্রোডাকশন থেকে বলিউডের চাঙ্কি পান্ডে ও জয়াপ্রদা অভিনয় করেছিলেন। এছাড়াও অভিনয় করেছেন ঋতুপর্ণা ও প্রসেনজিৎ।

তিনি জানান, ছবিটি প্রযোজনা করবেন কলকাতার পরিচালক রাজীব কুমার বিশ্বাস। আর বাংলাদেশ থেকে নির্মাতা পাওয়ার জন্য অনেকের সঙ্গে কথাবার্তা চলছে। এই ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন রাজীব কুমার বিশ্বাস।

ওয়াহিদ সাদিক বলেন, সিনেমাটি হবে পারিবারিক, অ্যাকশন ও রোমান্টিক গল্পের। ছবিটির প্রযোজনায় ১৬ জানুয়ারি কলকাতায় যাচ্ছি। এরপরই নির্মাতা রাজীব কুমারের সঙ্গে নায়িকার বিষয়টি চূড়ান্ত করব। শাবানা অভিনয় করবেন? ওয়াহিদ সাদিক বলেন, না, তিনি এখন অভিনয় করবেন না, তিনি শুধু প্রযোজনা করবেন।

তবে সাধারণত এখন পর্যন্ত শাকিব-কাজলকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা চললেও পরিশেষে এই সিনেমায় শাকিব-কাজলের জুটি সত্যিই মিলে গেলে ভক্তদের মাঝে সিনেমাটি ব্যাপক সাড়া ফেলবে এমনটাই মনে করছেন সকলেই।

About Rasel Khalifa

Check Also

সংসার জোড়া লাগার এক মাস না যেতেই, এবার রাজ-পরীর নতুন তথ্য ফাঁস করলেন শাওন

ঢাকাই সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ আর পরীমনি। দাম্পত্য জীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *