Tuesday , February 7 2023
Breaking News
Home / Abroad / ফুটন্ত পানি দিয়ে যুবকের বিশেষ অঙ্গ ঝলসে দিলেন সাবেক স্ত্রী, জানা গেল কারণ

ফুটন্ত পানি দিয়ে যুবকের বিশেষ অঙ্গ ঝলসে দিলেন সাবেক স্ত্রী, জানা গেল কারণ

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার একটি এলাকায় মনিরুল ইসলাম নামের এক ৪৩ বছর বয়সী যুবকের বিশেষ অংগটি ফুটন্ত গরম পানি দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। যেটা ঐ নারী এবং তার সহযোগীরা আগে থেকেই পরিকল্পনা করে রেখেছিলেন। তারা বেশ কৌশলে কাজটি করার চেষ্টা করেছিলেন। সোমবার রাতের দিকে সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি মৌচাক মাদ্রাসা রোড এলাকার বায়তুল বারাকা টাওয়ারের সপ্তম তলার একটি ফ্ল্যাটে এই ধরনের ঘটনাটি ঘটেছে।

ঘটনার শিকার মনিরুল ইসলাম রঞ্জু সোনারগাঁ উপজেলার বাংলাবাজার এলাকার কবির হোসেনের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় ন্যাশনাল সার্ভিস ‘৯৯৯’-এ ফোন পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. ওহাব ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে।

গ্রেফ”তারকৃতরা হলেন- ময়মনসিংহ জেলার গফরগাঁও থানা এলাকার আমিনুল ইসলামের মেয়ে রিয়া (২৮) ও সোনারগাঁও থানার বারদী এলাকার নূর ইসলামের মেয়ে তানিয়া ওরফে রিপা (১৮)।

ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু দাবি করেন, দুই বছর আগে রিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের পর অন্য পুরুষের সঙ্গে মেলামেশা করায় তাদের সম্পর্কের মাঝে টানপোড়েনের সৃষ্টি হয় এবং ছয় মাস আগে তাদের বিচ্ছেদ ঘটে। এর আগে তার দুটা বিয়ে হয়েছে।

তার প্রতিশোধ নিতে পূর্বপরিকল্পিতভাবে তাকে অন্য মেয়ের ফে”সবুক আইডি দিয়ে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায়। ওই ফে”সবুক আইডির মেয়েটির সঙ্গে কয়েকদিন চ্যাট করার পর তাকে তার বাসায় আসতে বলেন।

সেই সূত্রে সোমবার সন্ধ্যায় তাকে মৌচাক এলাকায় আসতে বলা হয়। মৌচাক এলাকায় দুই ঘণ্টা অপেক্ষা করার পর রাত ৯টার দিকে তানিয়া ওরফে রিপা তাকে বাসায় নিয়ে আসে। রঞ্জু বাড়িতে এসে ত্রিশা ও জাহিদ নামে আরও দুজনকে দেখতে পায়। পরে তারা তাকে বিভিন্ন ফল দিয়ে আপ্যায়ন করে। তাকে গরম দুধও দেয়। দুধ খেয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন।

এর মধ্যে তারা গরম ফুটন্ত পানি দিয়ে তার বিশেষ অংগ ঝলসে দেয়। অসুস্থ হয়ে পড়লে তানিয়া তাকে বাড়ি থেকে নামিয়ে একটি অটোরিকশায় করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে যায় এবং সেখান থেকে পালিয়ে যায়। জ্ঞান ফেরার পর তিনি ‘৯৯৯’ এ কল করেন।

মশিউর রহমান যিনি সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি ঘটনার বিষয়ে জানান, দুই জন নারীকে এই ঘটনায় আটক করা হয়েছে, বর্তমানে তারা পুলিশ হেফাজতে রয়েছেন। এই বিষয়ে পুলিশের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। ঐ নারী দুজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ফুটন্ত পানি দিয়ে যুবকের বিশেষ অঙ্গ ঝলসে দিলেন সাবেক স্ত্রী, জানা গেল কারণ

 

About HACKED BY GOD OF EVERYTHINGS

YOU THINK YOU ARE GOD YOU NEVER KNOW I AM GOD OF EVERYTHINGS

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *