Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / কার বদৌলতে ক্ষমতায় রয়েছে আওয়ামীলীগ,এবার হাড়ির খবর জানিয়ে দিলেন মেয়র আইভি

কার বদৌলতে ক্ষমতায় রয়েছে আওয়ামীলীগ,এবার হাড়ির খবর জানিয়ে দিলেন মেয়র আইভি

বাংলাদেশের সব থেকে বড় রাজনৈতিক দল হলো বাংলাদেশ আওয়ামীলীগ। ঐতিহ্যবাহি এই দলটি বাংলাদেশের ক্ষমতার মসনদে রয়েছে গেলো প্রায় ১৫ বছর ধরে। আর এই ক্ষমতায় থাকার পুরো কৃতিত্বটাই মেয়র আইভি দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা এনেছেন, তার সুযোগ্য কন্যা সে দেশের উন্নয়নকে চরম শিখরে নিয়ে গেছেন। দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ড. সেলিনা হায়াত আইভি।

শনিবার (১৪ জানুয়ারি) রাতে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পাবলিক হল চত্বরে লোক সাংস্কৃতিক উৎসবে যোগ দিয়ে তিনি এ দাবি করেন।

মেয়র আইভী বলেন, শেখ হাসিনাকে মারার অসংখ্য চেষ্টা হয়েছে। তবে নেতাকর্মীদের দোয়া ও আল্লাহর রহমতে তিনি রক্ষা পান। শেখ হাসিনা বেঁচে আছেন বলেই আওয়ামী লীগ এখনো ক্ষমতায়। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় দেশে এত উন্নয়ন হয়েছে।

তিনি আরও বলেন, জনগণের জন্য কিছু করতে হলে সঠিক রাজনীতি করতে হবে। বঙ্গবন্ধু আমাদের সঠিক রাজনীতি শিখিয়েছেন। আওয়ামী লীগ সেই নেতার আদর্শ। তাই দলের জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তির জন্য আমাদের ঐক্য একান্ত প্রয়োজন।

উৎসবের উদ্বোধন করেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ। এ কিউ এম সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রফেসর ডা., চৌমুহনী পৌরসভার মেয়র খালেদ সাইফুল্লাহ, নোয়াখালী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ জাফর উল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ ইয়াসির আরাফাত, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারপারসন জেসমিন আক্তার।

উৎসবে নোয়াখালীর ইতিহাস ও ঐতিহ্য নিয়ে আঞ্চলিক গান ও গীতিনাট্য পরিবেশিত হয়। গ্রামীণ ঐতিহ্যবাহী লোকগান, পালা গান দেখতে হাজার হাজার দর্শনার্থী অনুষ্ঠানস্থলে আসেন। গভীর রাত পর্যন্ত চলে পালা গান, লোকগান ও বাউল গান। এতে অংশ নেন ফারজানা ইভা, বেলাল হোসেন, বোরহান উদ্দিন, আবদুর রহমান, সজল মজুমদার।

প্রসঙ্গত, মেয়র আইভি এ নিয়ে টানা তিন বারের মত ক্ষমতায় রয়েছেন নারায়ণগঞ্জের সিটি মেয়র হিসেবে।এই হিসেবে বলা হয়ে থাকে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুব কাছের একজন মানুষ। এ ছাড়াও তার কর্মকান্ডে বেশ খুশি সিটির সব জনগনরাও।

About Rasel Khalifa

Check Also

নারীকে রক্ষার পরিবর্তে নিজেই তুলে নিয়ে এমনটা করেছেন, শুনেই তাকে গ্রেপ্তারে সোর্স নিয়োগ করি: পুলিশ

সম্প্রতি আলোচিত এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে। যেখানে স্বামীকে বেঁ’ধে’ ‘রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *