Tuesday , February 7 2023
Breaking News
Home / International / মাঠে নামার আগে হঠাৎ অসুস্থ হয়ে জনপ্রিয় ক্রিকেটারের মৃত্যু, শোকের ছায়া ভক্তদের মাঝে

মাঠে নামার আগে হঠাৎ অসুস্থ হয়ে জনপ্রিয় ক্রিকেটারের মৃত্যু, শোকের ছায়া ভক্তদের মাঝে

ম্যাচে খেলতে নামার আগেই হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে হিমাচল প্রদেশের ক্রিকেটার সিদ্ধার্থ শর্মার মৃত্যুতে ক্রিকেট প্রেমী কোটি কোটি ভক্তের মাঝে বইছে শোকের কালো ছায়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৮ বছর। তার এ অকাল মৃত্যু যেন মেনে নিতে পারছে না কেউই। দেশটির এক সংবাদে গুণী এই ক্রিকেটারের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন।

জানা যায়, গুরুতর অসুস্থ হয়ে পড়লে মাঠ থেকে দ্রুতই তাকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে হাসপাতালেই না-ফেরার দেশে পাড়ি জমান এই ক্রিকেটার।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, ভাদোদরার বিপক্ষে খেলতে নামার আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সিদ্ধার্থ। তার বমি হচ্ছিল। প্রস্রাবের সমস্যা ছিল। হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি অবনীশ পারমার জানিয়েছেন, সিদ্ধার্থকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেড়ে যাওয়ায় কিডনিসহ কিছু অঙ্গ ক্ষতিগ্রস্ত হয়েছে। হাসপাতালে তার মৃত্যু হয়।

সিদ্ধার্থ তার সর্বশেষ প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন গত ২০ থেকে ২৩ ডিসেম্বর, রঞ্জি ট্রফিতে পশ্চিমবঙ্গের বিপক্ষে। সেই ম্যাচে তিনি প্রথম ইনিংসে ৬৯ রান দিয়ে ৫ উইকেট নিয়েছিলেন। সেটি ছিল রঞ্জিত সিদ্ধার্থের প্রথম ৫ উইকেট। সব মিলিয়ে ম্যাচে ৭ উইকেট নিয়েছেন এই পেসার। ২ ম্যাচে ১২ উইকেট নিয়ে সিদ্ধার্থ এই মৌসুমে তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারী।

রঞ্জি ট্রফির সূচি অনুযায়ী, বাংলার ওই ম্যাচের পর উত্তরাখণ্ডের বিপক্ষে ম্যাচ ছিল হিমাচল প্রদেশের। কিন্তু সেই ম্যাচে সিদ্ধার্থ খেলেননি। অসুস্থতার কারণে তাকে বিশ্রাম দেওয়া হয়েছিল।

তবে পরবর্তীতে বদোদরার বিপক্ষে মাঠে নামার আগেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর হাসপাতলে নেয়া হলে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

যখন প্রয়োজন হবে তখন জ্বালানি তেল পাবে না পশ্চিমারা: সতর্ক বার্তা সৌদি আরবের

বিশ্বে যে কয়েকটি দেশে জ্বালানি তেল উৎপাদন করে থাকে তার মধ্যে প্রথম সারিতে রয়েছে সৌদি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *