Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / বাংলাদেশের মাটিতে পা দিয়েই ভারতের জনপ্রিয় অভিনেত্রী ক্ষুব্ধ হয়ে বললেন,’এটা আমার বাবার দেশ’

বাংলাদেশের মাটিতে পা দিয়েই ভারতের জনপ্রিয় অভিনেত্রী ক্ষুব্ধ হয়ে বললেন,’এটা আমার বাবার দেশ’

ভারতের বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেত্রীর নাম শ্রীলেখা মিত্র। বর্তমানে তিনি অবস্থান করছেন বাংলাদেশে। আর বাংলাদেশে এসেই তিনি এই দেশের প্রতি তার ভালোবাসা দেখালেন সেই সাথে ঝাড়লেন ক্ষোভও। বাংলাদেশের একাধিক পোর্টালের খবরে ক্ষুব্ধ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গতকাল সোমবার শ্রীলেখা মিত্র পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’-এর প্রদর্শনী শেষে তিনি বাংলাদেশি গণমাধ্যমকে বলেন, ‘বাংলাদেশ আমার বাবার দেশ’। আমি চাই না কেউ এই দেশ নিয়ে খারাপ কথা বলুক।

এ সময় শ্রীলেখা আরও বলেন, বাংলাদেশের বেশ কয়েকটি ভুয়া নিউজ পোর্টাল তার সম্পর্কে বিভিন্ন চটকদার শিরোনাম দিয়ে প্রতিবেদন করেছে। দয়া করে এই ধরনের খবর করবেন না। তার একটি ১৭ বছরের মেয়ে রয়েছে। আমি আশা করি আপনি তার সম্পর্কে আপত্তিকর শিরোনাম দিয়ে খবর করবেন না।

১৬ জানুয়ারি বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরের প্রদর্শনী অনুষ্ঠিত হয়। ছবির গল্প আবর্তিত হয়েছে উত্তর কলকাতার ছাদকে ঘিরে। মধ্যবয়সী গৃহবধূর ভূমিকায় অভিনয় করেছেন শ্রীলেখা। এতে ছোট পর্দার অভিনেতা প্রীতম দাসও রয়েছেন। সিনেমাটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন শ্রীলেখা।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরের আনুষ্ঠানিক নির্বাচনে নির্বাচিত হয়েছে শ্রীলেখা মিত্রের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’। উৎসবের আয়োজক সূত্রে জানা গেছে, রোববার (১৫ জানুয়ারি) ঢাকায় আসেন শ্রীলেখা। সোমবার বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে তার চলচ্চিত্রের প্রথম প্রদর্শনী হয়। ১৯ মিনিটের এই সিনেমাটির প্রদর্শনের পর শ্রীলেখা এ বিষয়ে কথা বলেন। ২১ জানুয়ারি দুপুর ১টায় একই অডিটোরিয়ামে সিনেমাটির দ্বিতীয় প্রদর্শনী।

এদিকে, ‘এবং ছাদ’ শ্রীলেখার দ্বিতীয় প্রযোজনা। এর আগে ‘বেটার হাফ’ নামে আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। তবে, তিনি প্রযোজকের চেয়ে অভিনেতা হিসেবে ভারত ও বাংলাদেশে বেশি পরিচিত।

প্রসঙ্গত, একটা সময়ে সিনেমাতে নিয়মিত অভিনয় করতেন শ্রীলেখা। তবে দীর্ঘদিন ধরে তিনি রয়েছেন একেবারেই সিনেমার বাইরে। কিন্তু আলোচনায় থাকতে তিনি ভালোবাসেন। আর এই কারনে নানা ধরনের সব কর্মকান্ড করে থাকেন শুধু আলোচনায়।

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *