Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / আর নেই আশরাফুল, মৃত্যুর আগে দিলেন সোশ্যাল স্ট্যাটাস

আর নেই আশরাফুল, মৃত্যুর আগে দিলেন সোশ্যাল স্ট্যাটাস

অন্য ছেলের প্রতি আকৃষ্ট হওয়ায় সম্প্রতি প্রেমিকার প্রতি অভিমান করে সোশ্যাল মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মৃত্যুর পথ বেঁচে নেন আশরাফুল ইসলাম আশরাফ (২৩) নামে এক যুবক। গত রোববার (১৫ জানুয়ারি) সংবাদ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ওসি কৃপা সিন্ধু বালা।

এর আগে একই দিন দুপুরে উপজেলার দোগাছী ইউনিয়নের লাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আশরাফুল পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। লেখাপড়ার পাশাপাশি তিনি ইন্টারনেটভিত্তিক আউটসোর্সিংয়ে কাজ করেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, দোগাছি কলেজের এক ছাত্রীর সঙ্গে আশরাফুলের প্রেমের সম্পর্ক ছিল। ইদানীং তাদের মধ্যে বিরোধ চলছিল। গত বৃহস্পতিবার দোগাছি কলেজ প্রাঙ্গণে দুজনের মধ্যে কথা কাটাকাটির সময় আশরাফুল তার বান্ধবীকে চড় মারেন। পরে বিষয়টি পারিবারিক পর্যায়েও চলে যায়। এ নিয়ে তিনি ফেসবুকে একাধিক স্ট্যাটাস দেন।

সর্বশেষ দুটি স্ট্যাটাসে তিনি ফেসবুকে লিখেন, ‘তোমার সাহসিকতা দেখে আমি সত্যি বিস্মিত! তোমাকে এত ভালোবাসার পরেও তুমি অন্যের প্রতি যুকে পড়েছ। তাহলে কি সত্যি আমি ভালোবাসতে পারিনি? আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘ভালো থেকো সবাই.! আমিও ভালো থাকব ওপারে……।’ শেষ স্ট্যাটাস দিয়েই ;আ;ত্ম;;হ;;ত্যা; করেন আশরাফুল। দীর্ঘক্ষণ কোনো সাড়া না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে বিষয়টি খেয়াল করে পুলিশে খবর দেয়।

এ ব্যাপারে পাবনা সদর থানার ওসি সিন্ধু বালা গণমাধ্যমকর্মীদের জানান, খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *