Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / ভাইয়ের প্রতারনার শাস্তি চেয়ে সামাজিক মাধ্যমে ক্রিকেটার এনামুলের পোস্ট, সৃষ্টি চাঞ্চল্য

ভাইয়ের প্রতারনার শাস্তি চেয়ে সামাজিক মাধ্যমে ক্রিকেটার এনামুলের পোস্ট, সৃষ্টি চাঞ্চল্য

দূর্নীতি কিংবা প্রতারনার আশ্রয় নিয়ে চাকরি দেওয়ার বিষয়টি হারহামেশাই ঘটে থাকে, তবে অনেক সময় চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাতের মতো প্রতারনা করার বিষয়টি মাঝে মাঝে সংবাদ মাধ্যমগুলোতে উঠে আসে। এবার এমনই একটি ঘটনায় নিজের ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ করে শাস্তি দাবি করেছেন বাংলাদেশ ক্রিকেটের এনামুল হক বিজয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার আশ্রয় নেওয়ায় তার ছোট ভাইয়ের শাস্তি চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার এনামুল হক বিজয়। দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের অনলাইন সংস্করনে মঙ্গলবার বিকেলে ‘বিসিবিতে চাকরি দেওয়ার নামে প্রতারণা’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদনে ক্রিকেটার এনামুল হক বিজয়ের আপন ছোট ভাইয়ের প্রতারণার চিত্র উঠে এসেছে।

এদিকে, মঙ্গলবার রাতে ক্রিকেটার এনামুল হক বিজয় প্রতা”রক ছোট ভাইকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি মুহূর্তেই ভা”ইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো-

“আসলে আমি পারিবারিক ইস্যুতে এমন কিছু নিয়ে লিখব ভাবিনি কিন্তু বেপারটা যখন মান সম্মানের উপর প্রশ্ন তুলে তখন লজ্জাজনক হলেও কিছু কথা বলতে হয় । জন্মস্থান থেকে দূরে ঢাকাতেই থাকতে হয় প্রফেশন এর জন্য। পরিবার থেকে দূরে এবং খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকায় আমি অনেক ঘটনা জানি না। আমার ছোট ভাই আমার নাম ব্যবহার করে অনেকের কাছ থেকে অনেক আকারে লেনদেন করেছে। এই ব্যাপারেও আমি অবগত না। যাদের সাথে শাকিল এমন প্রতারনা করেছে তাদের উদ্দেশ্যে বলছি আপনারা ওকে ওর প্রাপ্য শাস্তি দিয়ে বিচার করতে পারেন। আমিও প্র”তারনার শি”কার তাই সাবর কাছে আমার বিনীত অনুরোধ ভুল তথ্যে বিভ্রান্ত না হন। আমি বিশ্বাস করি আমার থেকে বেশি কেও ক্ষতিগ্রস্থ হয়নি। অতএব এর সমাধান হওয়া টা খুবই জরুরি।”

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টটি করার পর, তিনি প্রশংসা কুড়িয়েছেন। অনেকে বলেছেন, এমনটি সবাই করলে অনেকাংশে দূর্নীতি কমে যাবে। আবার কয়েকজন বলেছেন, তার ভাইয়ের সাথে কোনোরূপ ঝামেলা থাকতে পারে। তাই তিনি এমনটি করেছেন।

About bisso Jit

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *